Uttarbanga Express: যাত্রীর মাথায় হঠাৎ ভেঙে পড়ল মিডল বার্থ, ভয়ঙ্কর দুর্ঘটনা উত্তরবঙ্গ এক্সপ্রেসে

Uttarbanga Express: জানা যাচ্ছে, উত্তরবঙ্গ এক্সপ্রেসের থার্ড এসি-তে উঠেছিলেন একজন যাত্রী। যিনি ৪১ ও ৪৪ নম্বর বার্থের মধ্যে বসেছিলেন। রেলের তরফে জানা যাচ্ছে, কোনও ভাবে তিনি মিডল বার্থ খোলার চেষ্টা করছিলেন। সেই সময় চেনটি আচমকা খুলে যায় এবং তার মাথায় গিয়ে পড়ে।

Uttarbanga Express: যাত্রীর মাথায় হঠাৎ ভেঙে পড়ল মিডল বার্থ, ভয়ঙ্কর দুর্ঘটনা উত্তরবঙ্গ এক্সপ্রেসে
আহত যাত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 3:50 PM

কলকাতা: কেরলের পর এবার বাংলা। উত্তরবঙ্গে এক্সপ্রেসের মিডল বার্থ খুলে রক্তাক্ত যাত্রী। আচমকাই চেন ছিঁড়ে ওই যাত্রীর মাথায় ভেঙে পড়ে মিডল বার্থ। ফলে যাত্রী সুরক্ষা নিয়ে আরও একবার প্রশ্নের মুখে পড়ল রেল।

জানা যাচ্ছে, উত্তরবঙ্গ এক্সপ্রেসের থার্ড এসি-তে উঠেছিলেন একজন যাত্রী। যিনি ৪১ ও ৪৪ নম্বর বার্থের মধ্যে বসেছিলেন। রেলের তরফে জানা যাচ্ছে, কোনও ভাবে তিনি মিডল বার্থ খোলার চেষ্টা করছিলেন। সেই সময় চেনটি আচমকা খুলে যায় এবং তার মাথায় গিয়ে পড়ে। এর জেরে মাথার একটি অংশ ফেটে যায়। ট্রেনের ভিতরেই ওই পুরুষযাত্রীর প্রাথমিক চিকিৎসা করানো হয়।

যদিও, তাঁর সঙ্গে থাকা যাত্রীরা জানিয়েছেন ওই চেনটি আচমকা খুলে যায় লক থেকে এবং সেটি সমেত খুলে পড়ে যাত্রীর মাথায়। তবে হঠাৎ করে কীভাবে এই ঘটনা ঘটে গেল তা নিয়ে যাত্রীরা ক্ষোভ প্রকাশ করেছেন। উল্লেখ্য, সম্প্রতি একই ঘটনা ঘটেছিল তেলিঙ্গানার ওয়ারাঙ্গালের কাছে। সেখানে আলি খান নামে বছর বাষট্টির এক প্রৌঢ় উঠেছিলেন এর্নাকুলম-হজরত নিজ়ামুদ্দিন মিলিনিয়াম সুপারফাস্ট এক্সপ্রেসে। কেরল থেকে দিল্লি যাচ্ছিলেন তিনি। আচমকাই ওই যাত্রীর ঘাড়ে ভেঙে পড়ে ট্রেনের মিডল বার্থ। গুরুতর চোট পান তিনি। পরে জানা তিনটি হাড় ভেঙে গিয়েছে তাঁর। শেষেমেশ মৃত্যু হয় ওই যাত্রীর। তবে রেল তরফে গোটা ঘটনার দায় ঝেরে ফেলেছে। তাদের বক্তব্য, মিডল বার্থে যে যাত্রী বসেছিলেন তিনি ঠিকমতো চেন লাগাননি। যার জেরে সেটি ভেঙে পড়েছিল।