Murder in Baguiati: খেলা দেখার নামে বাড়িতে ঢুকে গলার নলি কেটে বৃদ্ধাকে ‘খুন’, অভিযুক্ত ১৩ বছরের নাবালক

Crime in Baguiati: অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধার গলার নলি কেটে দেওয়া হয়েছিল। এরপর রক্তাক্ত অবস্থায় বৃদ্ধাকে আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় বৃদ্ধাকে। কিন্তু চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Murder in Baguiati: খেলা দেখার নামে বাড়িতে ঢুকে গলার নলি কেটে বৃদ্ধাকে 'খুন', অভিযুক্ত ১৩ বছরের নাবালক
বাগুইআটিতে বৃদ্ধা খুন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 11:39 PM

কলকাতা : খেলা দেখার নামে বাড়িতে ঢুকে গলার নলি কেটে খুন করা হল এক বৃদ্ধাকে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বাগুইআটির অর্জুনপুরের পশ্চিমপাড়া এলাকায়। ৬২ বছর বয়সি ওই মৃত বৃদ্ধার নাম সরস্বতী সরকার। ঘটনায় অভিযুক্ত ১৩ বছর বয়সি এক কিশোর। অভিযুক্ত ওই নাবালককে ইতিমধ্যেই আটক করেছে বাগুইআটি থানার পুলিশ। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধার গলার নলি কেটে দেওয়া হয়েছিল। এরপর রক্তাক্ত অবস্থায় বৃদ্ধাকে আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় বৃদ্ধাকে। কিন্তু চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় ওই নাবালক প্রতিবেশী বৃদ্ধা সরস্বতী সরকারের বাড়িতে যায়। বৃদ্ধা সেই সময় খাওয়াদাওয়া করছিলেন। এরই মধ্যে হঠাৎ করেই দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয় বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। অভিযোগ, সেই সময়েই রাগের বশে ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধার গলার নলিতে আঘাত করে ওই নাবালিক। চিৎকার করে ওঠেন বৃদ্ধা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। বৃদ্ধার গলার নলি কাটার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই কিশোর। এদিকে বৃদ্ধা চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন সরস্বতী সরকার। ওই সময়েই প্রতিবেশীদের কাছে ওই বৃদ্ধা জানান ওই কিশোরই তাঁকে আঘাত করেছে ধারালো অস্ত্র দিয়ে।

অভিযোগের ভিত্তিতে ওই প্রতিবেশী কিশোরকে ইতিমধ্য়েই আটক করেছে বাগুইআটি থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে দক্ষিণ দমদম এলাকায় একই জায়গায় বসবাস করত মৃত বৃদ্ধার পরিবার এবং ওই অভিযুক্ত নাবালকের পরিবার। তখন থেকেই দুই পরিবারের মধ্যে একটি ভাল সম্পর্ক ছিল। প্রায় ১৪ মাস আগে দুই পরিবারই বাগুইআটি অর্জুনপুরের পশ্চিমপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে আসে। বৃদ্ধা ওই বাড়িতে তাঁর ছেলে বিমল সরকারের সঙ্গে থাকতেন। কিন্তু ওই ঘটনার সময় তাঁর ছেলে বাড়িতে ছিল না।

এদিকে ওই নাবালকও মাঝে মধ্য়েই ওই বৃদ্ধার বাড়িতে যেত। বুধবার সন্ধেবেলা যখন ওই কিশোর আসে তাঁর বাড়িতে কোনও কিছু সন্দেহ করেনি বৃদ্ধা। জানা গিয়েছে, ছুরি দিয়ে আম কাটতে কাটতে বৃদ্ধার ঘরে ঢুকেছিল ওই কিশোর। এরপরই এই কাণ্ড। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন : Abhishek Banerjee: ব্লকের তৃণমূল নেতাদের কাছে যে কোনও সময় যেতে পারে অভিষেকের ফোন