Abhishek Banerjee: ব্লকের তৃণমূল নেতাদের কাছে যে কোনও সময় যেতে পারে অভিষেকের ফোন

Abhishek Banerjee : তৃণমূল সূত্রের খবর, আগামী দিনে বাংলার বিভিন্ন ব্লকে এভাবেই ফোন করবেন অভিষেক। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে সরাসরি যে কোনও সমস্যার কথা জানাতে পারবেন তাঁরা। ফোন করবেন অভিষেক স্বয়ং।

Abhishek Banerjee: ব্লকের তৃণমূল নেতাদের কাছে যে কোনও সময় যেতে পারে অভিষেকের ফোন
তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 10:56 PM

কলকাতা : এবার ব্লক স্তরের সমস্যা সরাসরি শুনবেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি মেদিনীপুরের এক ব্লক স্তরের নেতাকে ফোন করেছিলেন অভিষেক। তৃণমূল সূত্রের খবর, আগামী দিনে বাংলার বিভিন্ন ব্লকে এভাবেই ফোন করবেন অভিষেক। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে সরাসরি যে কোনও সমস্যার কথা জানাতে পারবেন তাঁরা। ফোন করবেন অভিষেক স্বয়ং। দলের বর্তমান পরিস্থিতিতে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় এমন অভিনব উদ্যোগ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজ্য রাজনীতির পর্যবেক্ষকরা।

তৃণমূল সূত্রের খবর, মেদিনীপুরের ওই নেতাকে ফোন করার ঘটনা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। এবার থেকে বিভিন্ন ব্লকে ফোন করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁদের থেকে জেনে নেবেন দলের সাংগঠনিক ত্রুটি, বিচ্যুতি, দুর্বলতা ও দ্বন্দ্বের কথা। শুধু যে সমস্যার কথা শুনবেন, তাই নয়, এর পাশাপাশি কীভাবে এর প্রতিকার হবে, সেই উপায়ও বাতলে দেবেন তিনি নিজেই। দলের ব্লক পর্যায়ের কর্মী যাঁরা একেবারে তৃণমূল স্তরের, এবার তাঁদের সঙ্গে সরাসরি সংযোগ গড়ে তুলছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, সম্প্রতি মেদিনীপুরের স্থানীয় তৃণমূল নেতা দীপঙ্কর ষন্নিগ্রাহীকে ফোন করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি ১০ নম্বর ওয়ার্ডের ব্লক সভাপতি। যদিও কী বিষয়ে তাঁদের কথা হয়েছে, তা নিয়ে কিছু জানা যায়নি। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো একজন নেতা কেন হঠাৎ ব্লক স্তরের এক নেতাকে ফোন করতে গেলেন, তা নিয়ে বিস্তর গুঞ্জন ছড়িয়েছিল রাজনৈতিক মহলে। তবে এখন তৃণমূল সূত্র মারফত জানা গিয়েছে, এমন ফোন এবার থেকে ব্লক স্তরের অনেক নেতাই পেতে পারেন। হতেই পারে কোনও ব্লক স্তরের নেতার ফোনে হঠাৎ করে কোনও ফোন এল, উল্টে দিক থেকে এক চেনা কণ্ঠস্বরে শুনতে পেলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় বলছি।

উল্লেখ্য, সাম্প্রতিক কালে একাধিক বার তৃণমূলের দলের অন্দরেই কোন্দলের ছবি প্রকাশ্যে এসেছে। এবার সেই সবের উপর আগে থেকে লাগাম টানতেই কি এই অভিনব উদ্যোগ নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? প্রশ্নটা ইতিমধ্য়েই উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন : Teacher Transfer: শিক্ষক বদলির ‘দাম’ ১ লাখ ২৫ হাজার! এজলাসে অডিয়ো রেকর্ডিং শুনলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়