মাথায় ব্যান্ডেজ, হাতে স্যালাইনের চ্যানেল! মাঝ রাতে ন্যাশনাল মেডিক্যালে আনা হল দুই ‘যুব তৃণমূল’ কর্মীকে

Basanti: সূত্রের খবর, শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ বাসন্তীর ফুলমালঞ্চ এলাকায় দুই পক্ষের মধ্যে প্রবল গোলমাল শুরু হয়।

মাথায় ব্যান্ডেজ, হাতে স্যালাইনের চ্যানেল! মাঝ রাতে ন্যাশনাল মেডিক্যালে আনা হল দুই 'যুব তৃণমূল' কর্মীকে
ছবি রাজ ঘোষাল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 11:55 AM

কলকাতা: দুই গোষ্ঠীর দ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল বাসন্তী। অভিযোগ, গুলি ও ধারাল অস্ত্রের আঘাতে একজনের মৃত্যু হয়েছে। ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারান তিনি। জখম হয়েছেন চারজন। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শুক্রবার গভীর রাতে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, আহত দু’জনই যুব তৃণমূলের কর্মী।

আক্রান্তের আত্মীয়দের সূত্রে খবর, বোমার আঘাতে মৃত মহিলার নাম মানোয়ারা সর্দার। অন্যদিকে ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছেন হাসান মোল্লা। মানোয়ারা সর্দারের ছেলে মনজুর আলম মোল্লার পায়ে গুলি লাগে বলে অভিযোগ। প্রথমে জখমদের ক্যানিং হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরিস্থিতি খারাপ হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয়। বাকি দুই জখম ক্যানিং হাসপাতালেই চিকিৎসাধীন। ইতিমধ্যেই এই ঘটনায় রাজনীতির রং লেগেছে। দু’পক্ষই শাসকদলের লোকজন বলে অভিযোগ উঠেছে। যদিও তৃণমূলের তরফে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

সূত্রের খবর, শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ বাসন্তীর ফুলমালঞ্চ এলাকায় দুই পক্ষের মধ্যে প্রবল গোলমাল শুরু হয়। অভিযোগ, মাস খানেক আগেও রাজনৈতিক সংঘর্ষে জেরে উত্তপ্ত হয় ফুলমালঞ্চ এলাকা। এর পর থেকে হাসান মোল্লা ও মনজুর আলম মোল্লার পরিবার এলাকা ছাড়া ছিল। কিন্তু ঈদের দিন তাঁরা ঘরে ফেরে।

এর পর থেকেই হাসান ও মনজুরের পরিবারের সদস্যদের হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। শুক্রবার সন্ধ্যায় শুরু হয় ‘সম্মুখ সমর’। ওই দুই ব্যক্তির বাড়িতে একদল দুষ্কৃতী চড়াও হয় বলে অভিযোগ। বাড়িতে ঢুকে বোমা মারা হয়। চলে গুলি। ধারাল অস্ত্রের কোপে একজন মারাও যান বলে অভিযোগ। গুলি ও বোমাবাজির ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে বাসন্তী থানার পুলিশ। আরও পড়ুন: নষ্ট হয়নি একটিও ডোজ়, শেষ আড়াই মাসে দেশে দ্বিতীয় সর্বোচ্চ টিকাকরণ বাংলায়: কেন্দ্র