‘ম্যাডাম’ নিজেও ‘অ্যাডাল্ট কনটেন্টে’ কাজ করেছেন, নিউটাউন পর্নকাণ্ডে উঠছে রাজ কুন্দ্রা যোগের সম্ভাবনাও

Newtown: অভিযোগ, , ধৃতদের শুট করা ভিডিয়ো পৌঁছে যেত সিঙ্গাপুরে যশ ঠাকুর ওরফে অরবিন্দ শ্রীবাস্তবের হাতে।

'ম্যাডাম' নিজেও 'অ্যাডাল্ট কনটেন্টে' কাজ করেছেন, নিউটাউন পর্নকাণ্ডে উঠছে রাজ কুন্দ্রা যোগের সম্ভাবনাও
ছবি ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 8:33 PM

কলকাতা: নিউটাউন পর্ণকাণ্ডে চাঞ্চল্যকর মোড়। তদন্তে উঠে এল সিঙ্গাপুর এবং মুম্বই যোগ। উঠে এল যশ ঠাকুরের নামও। যাঁর সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগের অভিযোগ উঠেছে শিল্পা শেট্টির স্বামী পর্নকাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রার। নিউটাউনকাণ্ডে বুধবারই দমদম ও নাকতলা থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। একজন তরুণী ও একজন যুবক। তরুণী নিজেও ‘অ্যাডাল্ট’ ফটোশুটে যুক্ত বলে অভিযোগ রয়েছে। অন্যদিকে ধৃত যুবক মৈনাক ঘোষের বিরুদ্ধেও অভিযোগ রয়েছে। ধৃতদের জেরা করে উঠে আসছে একের পর এক তথ্য। পুলিশ সূত্রে খবর, লক্ষাধিক টাকার বিনিময়ে এই নীল ছবি বিক্রি করা হত মুম্বই ও সিঙ্গাপুরে। বৃহস্পতিবারই দুই অভিযুক্তকে চারদিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে বারাসত আদালত। তাঁদের জেরা করে আরও বড় কোনও পর্দা ফাঁস হতে পারে বলেই মনে করছে তদন্তকারীরা।

কিছুদিন আগে এক যুবতী নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশকে জানান, মডেলিং জগতে বড় সুযোগ করে দেওয়ার নামে তাঁর ‘বোল্ড’ ছবি তুলে এখন তা পর্ন সাইটে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ তাঁর সঙ্গে কথা বলে জানতে পারে, ফেসবুকে এক ফটোগ্রাফারের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়েছিল। সেখান থেকেই ফটোশুটের প্রস্তাব আসে। গ্ল্যামার দুনিয়ার হাতছানিতে সাড়া দিয়ে ওই তরুণীও ছবি তুলতে রাজি হন। এরপরই বালিগঞ্জের একটি বাড়িতে ছবি তোলার ব্যবস্থা করা হয়।

ওই তরুণীর অভিযোগ, সোশ্যাল মিডিয়াতে অভিযুক্তদের সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপরই তাঁকে নিউটাউনের একটি তিন তারা হোটেলে যেতে বলা হয়। সেখানে আট তলার একটি ঘরে নিয়ে গিয়ে জোর করে নীল ছবির জন্য ভিডিয়ো করানো হয়। সম্প্রতি তিনি দেখেন, সেই সমস্ত ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি।

ওই অভিযোগকারী তরুণীর কথায়, “আমরা তিনজন সেদিন গিয়েছিলাম। ম্যাডামকে বললাম আমাদের তো অন্য ছবির কথা বলা হয়েছিল। এখন তো অন্য কথা বলছেন। উনি বললেন, আমাদের কোঅর্ডিনেটরকে জানিয়েছেন। এই শুট না হলে আমরা বেরোতেও পারব না। আমাদের হুমকি দেওয়া হয়।”

অভিযোগ, ধৃতদের শুট করা ভিডিয়ো পৌঁছে যেত সিঙ্গাপুরে যশ ঠাকুর ওরফে অরবিন্দ শ্রীবাস্তবের হাতে। এই যশ একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত। সবথেকে চাঞ্চল্যকর তথ্য হল, এই যশ ঠাকুরের সঙ্গে বলিউড তারকা শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার নামও জড়িয়ে রয়েছে। এই মুহূর্তে যিনি পর্নকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে মুম্বই পুলিশের হেফাজতে রয়েছেন। যশ অবশ্য রাজের সঙ্গে যুক্ত থাকার কথা অস্বীকার করেছেন।

নিউটাউন থানার পুলিশ জানতে পেরেছে, ধৃত তরুণী নিজেও প্রাপ্ত বয়স্কদের বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। গ্ল্যামার জগতে তাঁর পরিচিতি নাকি ‘ন্যান্সি’ নামে। অর্থাৎ এই জাল যে শহর কলকাতায় সীমাবদ্ধ নয়, বহু দূর অবধি ছড়ানো তা ইতিমধ্যেই আঁচ করেছে পুলিশ। তবে এই প্রথম এ সংক্রান্ত কোনও অভিযোগ এল। তবে এমন ঘটনা শহরের আরও তরুণীদের সঙ্গে ঘটেছে কি না তা নিয়েও বড় প্রশ্ন থেকেই যাচ্ছে। আরও পড়ুন: বিশ্লেষণ: পর্ন দেখা অপরাধ নয়, তবে আর একটু এগোলেই আপনি ‘অপরাধী’, জেনে নিন ভারতের আইন