Mamata On Junior Doctor: ‘স্বর’গরম কালীঘাট! লাইভ স্ট্রিমিং-ভিডিয়োগ্রাফিতে মমতার ‘না’, অনড় ডাক্তাররাও

Mamata On Junior Doctor: আন্দোলনরত জুনিয়র চিকিৎসক অর্ণব মুখোপাধ্যায় বলেন, "আমরা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে দাঁড়িয়ে আছি। প্রথমে আমাদের সঙ্গে কথা বলতে আসেন মুখ্য সচিব। আমরা ওঁদের বলি যে লাইভ স্ট্রিমিং চাইছি। তবে আমাদের জানানো হয় যেহেতু এটা মুখ্যমন্ত্রীর বাড়ি তাই লাইভ স্ট্রিমিং সম্ভব নয়। ওঁদের বলি কনসিডার করতে। ওঁরা রাজি নয়।

Mamata On Junior Doctor: 'স্বর'গরম কালীঘাট! লাইভ স্ট্রিমিং-ভিডিয়োগ্রাফিতে মমতার 'না', অনড় ডাক্তাররাও
অনড় নবান্ন, অনড় মুখ্যমন্ত্রীওImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Updated on: Sep 14, 2024 | 8:49 PM

সৌরভ দত্ত ও সৌরভ গুহর রিপোর্ট

কলকাতা: একদিকে বাড়ির গেটে অপেক্ষারত মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, বৃষ্টিভিজে বৈঠকের জন্য অপেক্ষা করছেন জুনিয়র ডাক্তাররা। টানটান চলছে দু’পক্ষের স্নায়ু যুদ্ধ। আদৌ কি বৈঠক হবে? নাকি নবান্নর মতো এবারও ভেস্তে যাবে বৈঠক। কারণ, রাজ্য সরকারের তরফে না লাইভ স্ক্রিনিং, না ভিডিয়োগ্রাফি কোনওটিই সম্ভব নয় বলেই আন্দোলনকারীদের জানানো হয়েছে। এ দিকে, স্বচ্ছতার দাবিতে অনড় জুনিয়র চিকিৎসকরাও। ফলে নবান্নের পর কালীঘাটের বৈঠকেও জট অব্যাহত।

আন্দোলনরত জুনিয়র চিকিৎসক অর্ণব মুখোপাধ্যায় বলেন, “আমরা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে দাঁড়িয়ে আছি। প্রথমে আমাদের সঙ্গে কথা বলতে আসেন মুখ্য সচিব। আমরা ওঁদের বলি যে লাইভ স্ট্রিমিং চাইছি। তবে আমাদের জানানো হয় যেহেতু এটা মুখ্যমন্ত্রীর বাড়ি তাই লাইভ স্ট্রিমিং সম্ভব নয়। ওঁদের বলি কনসিডার করতে। ওঁরা রাজি নয়। আমরা নিজেদের ভিডিয়ো গ্রাফার নিয়ে যাই যাতে দ্বিপাক্ষিক আলোচনা করতে পারি। ওঁরা আবারও দফায়-দফায় আলোচনা করে জানান সেটাও সম্ভব নয়। এই রকম জায়গায় গিয়ে আমরা প্রশ্ন করি কেন ভিডিয়োগ্রাফারকে অনুমতি দেওয়া যাবে না? ওরা জানায় যেহেতু এটা হাই সিকিওরিটি জ়োন তাই ভিডিয়ো করা যাবে না। এরপর আমরা বলি যে ওঁদের ভিডিয়োগ্রাফির কপি চাই। নম্রভাবে আমরা চাই। কিন্তু এখনও দেখছি ওরা কথা বলছেন।”

এ দিকে, আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাড়ির বাইরে বেরিয়ে এসে কথা বলেন আন্দোনকারীদের সঙ্গে। তাঁদের অনুরোধ করেন বৃষ্টিতে না ভিজতে। এমনকী তাঁদের চায়ের আমন্ত্রণও জানান তিনি। তবে এত সব কিছুর  পরও লাইভ স্ট্রিমিং সহ সব দাবিই নস্যাৎ করেছেন মমতা।