NRS-এর সামনে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিলেন যুবক, পুলিশকে জানিয়ে গেলেন মৃত্যুর কারণ

NRS Hospital: নৌশাদের বক্তব্যের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। কৃষ্ণা নামে ওই যুবকের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

NRS-এর সামনে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিলেন যুবক, পুলিশকে জানিয়ে গেলেন মৃত্যুর কারণ
এনআরএস হাসপাতাল (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 10:24 AM

কলকাতা: সারা শরীরে একাধিক ক্ষত। হাসপাতালের সামনেই পড়ে কাতরাচ্ছিলেন যুবক। যতক্ষণে তাঁকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়, ততক্ষণে মৃত্যু হয় তাঁর। এনআরএস হাসপাতালের গেটের সামনে রক্তাক্ত অবস্থায় এক যুবকের উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম শেখ নৌশাদ আলি। পুলিশ সূত্রে খবর, যুবকের শরীরে একাধিক ধারাল অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালের তরফেই মুচিপাড়া থানায় খবর দেওয়া হয়। তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। মৃত্যুর আগে আহত যুবক পুলিশকে জানিয়ে গিয়েছেন, এলাকার কৃষ্ণা নামে এক যুবকের সঙ্গে নেশা করতেন তিনি। বুধবার কৃষ্ণা তাঁকে নেশা করার জন্য জোর দিচ্ছিলেন। কিন্তু নেশা করতে রাজি না হওয়ায় আচমকাই ছুরি বার করে অতর্কিতে হামলা চালাতে শুরু করেন কৃষ্ণা। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে পড়ে যান। অচৈতন্য হয়ে পড়েন। তারপরের বিষয়টি তিনি আর মনে করে পুলিশকে জানাতে পারেননি।

নৌশাদের বক্তব্যের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। কৃষ্ণা নামে ওই যুবকের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ইতিমধ্যে অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এলাকার বিভিন্ন এলাকায় তল্লাশি চলছে। নৌশাদের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলার চেষ্টা করছেন তদন্তকারীরা। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, যুবকের সারা শরীরেই একাধিক ক্ষত ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। অভিযুক্তের খোঁজ চলছে। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।