Old Woman Mysterious Death: নাক দিয়ে বেরোচ্ছিল রক্ত, বিছানাতেও চাপ চাপ দাগ! ফের শহরে অভিজাত আবাসনে বৃদ্ধার রহস্যমৃত্যু

Old Woman Mysterious Death: ছেলের অভিযোগ, তাঁর মাকে খুন করা হয়েছে। কিন্তু কেন খুন, কী কারণে খুন? তার কোনও 'ক্লু' দিতে পারেননি তিনি।

Old Woman Mysterious Death: নাক দিয়ে বেরোচ্ছিল রক্ত, বিছানাতেও চাপ চাপ দাগ! ফের শহরে অভিজাত আবাসনে বৃদ্ধার রহস্যমৃত্যু
এই আবাসনের রহস্যমৃত্যু বৃদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 12:49 PM

কলকাতা: ফের শহরে বৃদ্ধার রহস্যমৃত্যু (Old Woman Death In Kolkata)। শেক্সপিয়র সরনিতে থিয়েটার রোডে এক অভিজাত আবাসনে নিজেরই ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বৃদ্ধার রক্তাক্ত দেহ। মৃতের নাম রেনুকা চৌধুরী (৯১)।

২৮ বি, থিয়েটার রোডের অভিজাত আবাসনে একমাত্র ছেলের সঙ্গে থাকতেন বৃদ্ধা রেনুকা। সোমবার রাতে ছেলে আবাসনেরই ছাদে ব্যাডমিন্টন খেলতে যান। ফিরে এসে দেখেন তাঁর মায়ের রক্তাক্ত দেহ বিছানায় পড়ে রয়েছে। ছেলে অভয় চৌধুরীর বয়ান অনুযায়ী, ঘরের দরজা খুলে তিনি ঢুকে দেখেন তাঁর মা পড়ে রয়েছেন। সংজ্ঞা নেই। তাঁর নাক দিয়ে রক্ত বেরোচ্ছিল। বিছানা লন্ডভন্ড ছিল।

ছেলের অভিযোগ, তাঁর মাকে খুন করা হয়েছে। কিন্তু কেন খুন, কী কারণে খুন? তার কোনও ‘ক্লু’ দিতে পারেননি তিনি। কেন রেনুকার নাক দিয়ে রক্ত বেরোল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। চাদরে রক্তের দাগ পাওয়া গিয়েছে। পরিবারের সদস্য ও অ্যাপার্টমেন্টের বাকি বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

ওই সময়ের আশেপাশে আবাসনে কে ঢুকেছিলেন, কে বেরিয়েছিলেন, সেই রেজিস্ট্রার খতিয়ে দেখা হচ্ছে। আবাসনের নিরাপত্তারক্ষীদের সঙ্গেও কথা বলছেন তদন্তকারীরা। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে বৃদ্ধা খুন হয়ে থাকতে পারেন।

কীভাবে মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর কারণ স্পষ্ট বলা যাবে বলে পুলিশ জানিয়েছে। সব কিছু তদন্ত করে দেখা হচ্ছে। মঙ্গলবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় হোমিসাইড টিম। ফ্ল্যাট থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। ঘটনাস্থলে যান জয়েন্ট সিপি ক্রাইম এবং ডিসি ডিডি স্পেশ্যাল।

বৃদ্ধার ছেলে অভয় চৌধুরী বলেন, “আমি ছাদে খেলতে গিয়েছিলাম। ফিরে এসে মাকে ডাকি। মা ঘরে একাই ছিল। কোনও সাড়াশব্দ পাচ্ছিলাম না। পরে ঘরে গিয়ে দেখে মা পড়ে রয়েছে। নাক দিয়ে রক্ত বেরোচ্ছে। ঘর কেউ ঢুকেছিল বলেই মনে হচ্ছে।”

তদন্তকারীরাও মনে করছেন, কোনও পরিচিত কেউ ঘরে ঢুকে থাকতে পারেন। কারণ বৃদ্ধা ঘরের দরজা খুলে দিয়েছিলেন। ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। চাবি নিয়ে গিয়েছিলেন ছেলে। ছেলে চাবি দিয়ে দরজা খুলে ফ্ল্যাটে ঢুকেছিলেন। তারপরই ওই দৃশ্য দেখতে পান।

সেক্ষেত্র পরিচিত কোনও ব্যক্তি ঘরে ঢুকতে পারেন বলে মনে করা হচ্ছে। যাকে চিনি দরজা খুলে দিয়েছিলেন বৃদ্ধা। তবে ঘর থেকে কোনও জিনিস লুঠ গিয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। কিছু লুঠ গেলে মনে করা যেতে পারে, তাতে বাধা দেওয়াতেই খুন হয়ে থাকতে পারেন বৃদ্ধা। তা না হলে নব্বই পেরিয়ে যাওয়া এক বৃদ্ধার সঙ্গে কারোর শত্রুতা কেন থাকবে?

কিছুদিন আগেই বাঙুরে এক একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু হয়। বৃদ্ধাকে খুনের ঘটনায় গ্রেফতার করা হয় তাঁরই পরিচারক-সহ কয়েকজন। লুঠে বাধা পেয়েই ওই বৃদ্ধাকে খুন করেছিল তাঁর পরিচারক। পরে ভিন রাজ্যে পালিয়ে যায়।

আরও পড়ুন: ভিটে ছাড়ার নিদান! না শোনায় মাটিতে ফেলে গর্ভবতী মহিলার পেটে লাথি! কাঠগড়ায় তৃণমূল নেতা