Maheshtala Patient Died: অক্সিজেনের সিলিন্ডার চেয়েও মেলেনি, তরুণীর মৃত্যুতে ফুঁসছে মহেশতলার পরিবার

Maheshtala: মহেশতলা পুরসভার ৩০ নম্বর ওয়ার্ডের দৌলতপুরের তরুণী টুসি রায় (২৬)। পেটের যন্ত্রণা নিয়ে রবিবার সকালে মহেশতলার হাসপাতালে আনা হয় তাঁকে। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। চিকিৎসাও করা হয়। এরপর তাঁকে ছেড়ে দেন ডাক্তাররা। এদিকে বিকালের পর আবারও চরম পেটে ব্যথা শুরু হয় টুসির। সন্ধ্যা ৭টা নাগাদ মহেশতলা মাতৃ সদনের চিকিৎসকরা তাঁকে দেখে রেফার করে দেন। একটি নার্সিংহোমে রেফার করে দেন তাঁকে।

Maheshtala Patient Died: অক্সিজেনের সিলিন্ডার চেয়েও মেলেনি, তরুণীর মৃত্যুতে ফুঁসছে মহেশতলার পরিবার
বাঁদিকে টুসি রায়। ডানদিকে উত্তেজিত জনতা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2024 | 11:54 PM

দক্ষিণ ২৪ পরগনা: রোগী মৃত্যুকে কেন্দ্র করে তুলকালাম মহেশতলা মাতৃসদন হাসপাতালে। রবিবার রাতে চরম উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ গিয়ে পৌঁছলে ঘিরে ধরে রোগীর পরিবারের লোকেরা। চিকিৎসকদের গাফিলতিতেই রোগী মৃত্যু বলে দাবি নিহতের পরিবারের।

মহেশতলা পুরসভার ৩০ নম্বর ওয়ার্ডের দৌলতপুরের তরুণী টুসি রায় (২৬)। পেটের যন্ত্রণা নিয়ে রবিবার সকালে মহেশতলার হাসপাতালে আনা হয় তাঁকে। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। চিকিৎসাও করা হয়। এরপর তাঁকে ছেড়ে দেন ডাক্তাররা। এদিকে বিকালের পর আবারও চরম পেটে ব্যথা শুরু হয় টুসির। সন্ধ্যা ৭টা নাগাদ মহেশতলা মাতৃ সদনের চিকিৎসকরা তাঁকে দেখে রেফার করে দেন। একটি নার্সিংহোমে রেফার করে দেন তাঁকে।

রোগীর পরিবারের লোকজনের অভিযোগ, তাঁরা রোগী স্থানান্তরিত করার সময় মাতৃসদন থেকে বারবার অক্সিজেনের একটি সিলিন্ডার চান। যাতে অ্যাম্বুল্যান্সে কোনও সমস্যা না হয়। কিন্তু হাসপাতাল থেকে তা পাওয়া যায়নি বলে অভিযোগ নিহতের পরিবারের লোকজনের। এরইমধ্যে অ্যাম্বুল্যান্সে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি। এরপরই ক্ষোঊে ফেটে পড়েন বাড়ির লোকজন। পাড়া প্রতিবেশিও হাজির হন মহেশতলা মাতৃসদনে। মৃতদেহ এনে বিক্ষোভ দেখাতে থাকেন সেখানেই। পরিবারের অভিযোগ, ডাক্তারের চিকিৎসার গাফিলতিতেই রোগীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে মহেশতলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তবে এ নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কোনও বক্তব্য এখনও মেলেনি।