প্রমোটিংয়ের জন্য বাড়ি ছাড়তে হবে, ‘হুমকি’ ভাড়াটে পরিবারকে

গত ১০ বছর ধরে বৃদ্ধ মা, বাবা ও স্ত্রীকে নিয়ে শিশির বাগানে থাকেন জয় পাল নামে এক যুবক।

প্রমোটিংয়ের জন্য বাড়ি ছাড়তে হবে, 'হুমকি' ভাড়াটে পরিবারকে
রবিবার ফের থানায় যাবে বলে জানিয়েছে পাল পরিবার।
Follow Us:
| Updated on: Jan 10, 2021 | 8:58 AM

কলকাতা: প্রমোটিংয়ের জন্য ভাড়াটেকে হেনস্তার অভিযোগ। শনিবার রাতে বেহালার ৬৩ নম্বর শিশির বাগানে ঘটনাটি ঘটেছে। অভিযোগ, বাড়ির মালিক বাড়িটি প্রমোটিংয়ের জন্য দিতে চান। আর তা খালি করার জন্য ভাড়াটে পরিবারকে চাপ দিচ্ছিলেন প্রমোটার। এরইমধ্যে এদিন রাতে বাড়িতে গিয়ে চড়াও হন একদল যুবক। তাঁরা প্রমোটারের লোকজন বলেই দাবি অভিযোগকারী পরিবারের। রবিবারই বেহালা থানায় অভিযোগ করবে বলে জানিয়েছে ওই পরিবার।

গত ১০ বছর ধরে বৃদ্ধ মা, বাবা ও স্ত্রীকে নিয়ে শিশির বাগানে থাকেন জয় পাল নামে এক যুবক। তাঁর অভিযোগ, প্রমোটিংয়ের বিষয়ে তাঁদের কিছু না জানিয়েই বাড়িটি হস্তান্তর করা হয়। অভিযোগ, এর পর থেকেই প্রমোটার তাঁর দলবল নিয়ে জয়দের বাড়ি ছাড়ার জন্য চাপ দিচ্ছিলেন। এমনকী বাড়ি ছেড়ে দিলে জয় পালকে আড়াই লক্ষ টাকা দেওয়া হবে বলেও নাকি প্রমোটার প্রস্তাব দিয়েছে।

এদিকে জয় পালের বক্তব্য, তাঁর পক্ষে অসুস্থ বৃদ্ধ বাবা ও মাকে নিয়ে এখন অন্যত্র যাওয়া সম্ভব না। তিনি ও তাঁর স্ত্রী কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন। তাঁদেরও শরীর এতটা ধকল নেওয়ার অবস্থায় নেই। এ জন্য তিনি প্রমোটারের কাছে সময় চান। অভিযোগ, এরপরও দিন তিনেক আগে প্রমোটার তাঁর সাগরেদদের নিয়ে জয়দের বাড়িতে যান। হুমকিও দেন। সেদিনই রাতে নিরাপত্তার কারণে বেহালা থানায় একটি অভিযোগ জানান জয়।

অভিযোগ, এরপরই শনিবার রাতে অভিযোগের বিষয়টি জানতে পেরে প্রমোটার সদলবলে মদ্যপ অবস্থায় জয় পালের বাড়িতে জোর করে ঢুকতে চান। সেই সময় গেটে তালা দেওয়া ছিল। তালা না খুললে তা ভেঙে ফেলা হবে বলেও প্রমোটারের লোকেরা হুঁশিয়ারি দেয় বলে অভিযোগ ভাড়াটে পরিবারের। বাধ্য হয়েই তালা খুলে দেন। এরপরই জয়কে ধাক্কাধাক্কি করা হয় বলে অভিযোগ। পাল পরিবার জানিয়েছে, রবিবারই ফের তারা থানায় যাবে।