Sovan Chatterjee: ‘সিঁদুর নিয়ে ছেলেখেলা করিনি, শপথ নিয়েছি… আমার ৩ সন্তান’, বিস্ফোরক শোভন

Sovan Chatterjee: শোভন-রত্নার বিবাদ বঙ্গ রাজনীতিতে বেশ চর্চিত। কলকাতা পুরভোটের আগে ফের খবরে তাঁরা। এবার এক বিস্ফোরক তথ্য সামনে আনলেন শোভন। যা নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতি।

Sovan Chatterjee: 'সিঁদুর নিয়ে ছেলেখেলা করিনি, শপথ নিয়েছি... আমার ৩ সন্তান', বিস্ফোরক শোভন
বৈশাখী ও শোভন অলংকরণ: অভীক দেবনাথ

কলকাতা: শোভন-রত্নার বিবাদ বঙ্গ রাজনীতিতে বেশ চর্চিত। কলকাতা পুরভোটের আগে ফের খবরে তাঁরা। এবার এক বিস্ফোরক তথ্য সামনে আনলেন শোভন। যা নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতি। সম্প্রতি রত্না চট্টোপাধ্যায় এক সংবাদমাধ্যমে ফেসবুক লাইভে সাক্ষাৎকারে দাবি করেছেন, শোভন চট্টোপাধ্যায়ের আরও দুই সন্তান রয়েছে! যার প্রেক্ষিতে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবার ফেসবুক লাইভে এসে বললেন, “আমি শপথ নিয়ে বলছি, আমার আরও দুই সন্তান নয়, আমার তিন সন্তান রয়েছে।” তিন সন্তানের নামও প্রকাশ্যে আনেন তিনি।

এবারের পুজোয় শোভন-বৈশাখীর সম্পর্ক নতুন রঙ পেয়েছে। সিঁদুরে রেঙেছে সম্পর্ক! দশমীতে দুর্গাপ্রতিমার সামনে দীর্ঘদিনের বান্ধবীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। ভাইরাল হয়েছে সেই ছবি। সিঁদুর পরানোর সেই দৃশ্য ছেলেখেলা নয় বলেও লাইভে এসে বলেন শোভন চট্টোপাধ্যায়।

সম্প্রতি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন তিনি। যদিও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সেই ফেসবুক অ্যাকাউন্টটা এখন বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় নামে রয়েছে। লাইভের শুরুতেই তাঁকে বলতে শোনা যায়, “আমি শোভন চট্টোপাধ্যায় শপথ নিয়ে পরিষ্কার করে বলছি, শোভন চট্টোপাধ্যায়ের দুই সন্তান নয়, তিন সন্তান বর্তমান। সপ্তর্ষী চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায় ও রিলিনা বন্দ্যোপাধ্যায়।”

দশমীর সিঁদুরখেলার সেই ঘটনা নিয়েও এদিন লাইভে এসে মন্তব্য করেন শোভন। তিনি বলেন, “দশমীর দিন দৃশ্যমান হয়েছিল সিঁদুর খেলা। তা আপনারা ছেলেখেলা ভাবতে পারেন। কিন্তু তার বাস্তবতার প্রমাণিত সত্য কীভাবে করতে হয়, তা আমি শপথ নিয়ে রয়েছি।”

শোভন আরও বলেন, “শোভন চট্টোপাধ্যায়ের আরও দুই সন্তানের খোঁজ করার জন্য যে দূর অভিসন্ধিমূলক সংবাদ পেশ করা হয়েছে, আসুন সার্দান অ্যাভিনিউতে, বাস্তবতা আপনি স্বচক্ষে দেখে যাবেন। শোভন চট্টোপাধ্যায়ের তিন সন্তান সপ্তর্ষি চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায় ও রিলিনা বন্দ্যোপাধ্যায়।”

দুর্গাপুজোর ১ মাস আগে থেকেই বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে ‘পুজোর সেরা জুটি’ হিসেবে প্রায় খেতাব ছিনিয়ে আনা শোভন-বৈশাখী। কখনও টুং টাং করে পিয়ানো বাজাচ্ছেন, কখনও আবার ঘোড়ার গাড়িতে চড়ছেন। তো কখনও আবার বলিউডি গানে নাচ করছেন। শোভন-বৈশাখী আছেন নিজেদের মতই। তার মধ্যেই অবশ্য স্ত্রী রত্না চট্টোপাধ্যাকে বাড়ি ছাড়তে বলেছেন শোভন। কারণ, তিনি সেই বাড়ি বান্ধবী বৈশাখীকে ‘বিক্রি’ করে দিয়েছেন।

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্যোপাধ্যায় এখন থাকেন গোলপার্কের ফ্ল্যাটে। তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগদানের পরে বেহালার বাড়ি থেকে বেরিয়ে আসেন শোভন। আপাতত সেই বাড়িতে থাকেন স্ত্রী রত্না চট্যোপাধ্যায় এবং তাঁদের পুত্র ও কন্যা। পাশের বাড়িতে থাকেন শোভনের পরিবারের অন্যান্যরা। পর্ণশ্রীর এই বাড়িতেই একসময় থাকতেন শোভন। শোভন চ্যাটার্জির বেহালার পর্ণশ্রী 139d/4 নম্বর বাড়িটি নাকি ১ কোটি টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। সেই বাড়ি ছাড়া নিয়ে বৈশাখী ও রত্নাদেবীর বাকবিতণ্ডা প্রকাশ্যে এসেছে। এবার শোভনের ভিডিয়ো বার্তা নিয়ে শুরু হল নয়া বিতর্ক।

আরও পড়ুন: KMC Election 2021: মমতার পাড়াতেও ‘বিদ্রোহে’র আঁচ, নির্দল প্রার্থী হচ্ছেন বিদায়ী কাউন্সিলর 

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla