STF: চিংড়িহাটায় STF-র তল্লাশিতে উদ্ধার কাঁড়ি-কাঁড়ি টাকা, আটক দম্পতির সরাসরি যোগ মিলল মাদক ব্যবসায়

STF: সূত্রের খবর, ১৫ ঘণ্টার বেশি সময় ধরে চলছিল ফ্ল্যাটটিতে তল্লাশি চালাচ্ছিলেন গোয়েন্দারা। STF সূত্রে খবর, ব্যবসায়ীর বাড়ি থেকে মাদক সহ প্রায় ৫ লক্ষ টাকা উদ্ধার হয়েছে।

STF: চিংড়িহাটায় STF-র তল্লাশিতে উদ্ধার কাঁড়ি-কাঁড়ি টাকা, আটক দম্পতির সরাসরি যোগ মিলল মাদক ব্যবসায়
আটক মোমিন শেখ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 8:57 AM

কলকাতা: চিংড়িহাটার (Chingrihata) সুকান্ত নগরে (Sukanta nagar) রাজ্যপুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্সের (STF)-এর তল্লাশি। একটি বহুতলের পাঁচ তলার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে ৫ কেজি ব্রাউন সুগার ও লক্ষাধিক টাকা। ওই ফ্ল্যাটের বাসিন্দা মোমিন খান। তিনি পেশায় ব্যবসায়ী। তাঁর স্ত্রী এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল বলে সূত্র মারফত জানা গিয়েছে।

সূত্রের খবর, ১৫ ঘণ্টার বেশি সময় ধরে ফ্ল্যাটটিতে তল্লাশি চালাচ্ছিলেন গোয়েন্দারা। STF সূত্রে খবর, ব্যবসায়ীর বাড়ি থেকে মাদক সহ প্রায় ৫ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। টাকাগুলিকে গোয়েন্দার ট্রাঙ্কে করে নিয়ে গিয়েছেন। বাজেয়াপ্ত হয়েছে বেশ কিছু নথি। ইতিমধ্যেই মোমিন খান আর তাঁর স্ত্রী দু’জনকেই পুলিশ আটক করেছে।

বুধবার পার্কসার্কাস এলাকার একটি বাড়িতে প্রথমে হানা দেয় গোয়েন্দারা। সেখান থেকেই এই ঠিকানার খোঁজ তাঁরা পান। এরপরই দু’টি গাড়িতে চড়ে এসটিএফ এর গোয়েন্দারা এই বহুতলে আসেন। সমস্ত বিষয় খতিয়ে দেখেন তাঁরা। এলাকাবাসীরা জানিয়েছেন, বেশ কয়েকমাস আগে এই ফ্ল্যাটে ওঠেন মোমিন খান ও তাঁর পরিবার। তবে ওই ব্যক্তি আশপাশের লোকজনের সঙ্গে তেমন একটা কথা বলতেন না।মাঝেমধ্যেই ওই ব্যবসায়ীর বাড়িতে বড় গাড়ি নিয়ে আনাগোনা করতেন অনেকেই। এ দিন, এরপরই দু’টি গাড়িতে চড়ে এসটিএফ এর গোয়েন্দারা এই বহুতলে আসেন। প্রায় ১২ জন সদস্যের একটি প্রতিনিধি দল এসে অভিযান চালায়। তারপরই মাদক সহ কাঁড়ি-কাঁড়ি টাকা উদ্ধার হয়।