Suicide: নারকেলডাঙায় তরুণের আত্মহত্যা, প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের গাড়ির চালক গ্রেফতার

Kolkata: মৃতের নাম দীপ সাঁপুই (২২)। নারকেলডাঙা থানার ক্যানাল ওয়েস্ট রোডের বাসিন্দা তিনি। গত ৪ জুলাই বৃহস্পতিবার আত্মহত্যা করেন তিনি। অভিযোগ,বিজেপি নেত্রীর গাড়ি চালক আশিস চক্রবর্তী নিয়মিত ব্যবধানে দীপের থেকে টাকা নিতেন।

Suicide: নারকেলডাঙায় তরুণের আত্মহত্যা, প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের গাড়ির চালক গ্রেফতার
মর্মান্তিক মৃত্যু দীপের Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 1:27 PM

কলকাতা: পাওনা টাকা ফেরত চাইতে গেলেই পেতে হত হুমকি। দীর্ঘদিন ধরে চলছিল সেই ঘটনা। তার জেরে মানসিক অবসাদ। আর পরক্ষণেই ভয়াবহ সিদ্ধান্ত। আত্মহত্যা করলেন এক তরুণ। এই ঘটনায় নাম জড়াল বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের গাড়ির চালকের। গোটা ঘটনায় সিআইডি তদন্তের দাবি মৃতের পরিবারের। তবে এখনও পর্যন্ত (দুপুর ১২.৪৩) প্রিয়াঙ্কার কোনও প্রতিক্রিয়া মেলেনি।

মৃতের নাম দীপ সাঁপুই (২২)। নারকেলডাঙা থানার ক্যানাল ওয়েস্ট রোডের বাসিন্দা তিনি। গত ৪ জুলাই বৃহস্পতিবার আত্মহত্যা করেন তিনি। অভিযোগ,বিজেপি নেত্রীর গাড়ি চালক আশিস চক্রবর্তী নিয়মিত ব্যবধানে দীপের থেকে টাকা নিতেন। এমনকী, সোনার গয়নাও নিয়েছিলেন বলে দাবি মৃত তরুণের দীপের বাবা অরুণ সাঁপুই এবং মা টুকাই সাঁপুইয়ের। তাঁদের দাবি, বিজেপি নেত্রীর হাত মাথায় থাকায় এভাবে দিনের পর দিন টাকা নিতেন আশিস।

এই ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন মৃতের পরিবার। এর পাশাপাশি তাঁরা সিআইডি তদন্তের দাবি করেছেন। ঘটনার পরে থেকে সস্ত্রীক পলাতক ছিলেন আশিস। গতকাল বুধবার রাতে গ্রেফতার হন অভিযুক্ত। গত ৪ জুলাই বাড়ি অদূরের পারিবারিক ডেকরটরের ব্যবসার জন্য থাকা গোডাউনে রাতে আত্মহত্যা করেন দীপ। তবে নারকেলডাঙা থানায় অভিয়োগ দায়ের হয়েছে ৮ জুলাই। অভিযোগ করেন দীপের বাবা অরুণ।

অভিযোগ, অভিযুক্ত আশিস বিপুল পরিমাণে টাকা নিয়েছিলেন দীপের থেকে। টাকা চাইলেন নাকি হুমকি দিতেন আশিস। সেই চাপেই আত্মহত্যা করেছেন দীপ বলে দাবি পরিবারের। দীপের মা টুকাই সাঁপুই বলেন, “দীপের মা টুকাই সাঁপুই বলেন, “ও এর আগে অনেকের টাকা লুঠ করছে। আমার কুড়ি বছরের ছেলে চলে গেল। সোনা গহনা থেকে শুরু করে যে টাকা জমিয়েছিলাম সব নিয়ে নিয়েছে। কীসের জন্য ব্ল্যাকমেইল টাকা নিত বুঝতে পারছি না।”