Sujay Krishna Bhadra: প্রথম রাতেই কেঁদে ফেলেন ডাকাবুকো ‘কালীঘাটের কাকু’

Sujay Krishna Bhadra: জানা গিয়েছে, ইডি অফিসারদের তিনি বলেছেন, তাঁকে আর একটু সময় দিলে ভাল হত।

Sujay Krishna Bhadra: প্রথম রাতেই কেঁদে ফেলেন ডাকাবুকো ‘কালীঘাটের কাকু’
ইডি হেফাজতে কালীঘাটের কাকু
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 3:38 PM

কলকাতা : নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলায় নাম সামনে আসার পরও সংবাদমাধ্যমের সামনে বরাবরই হাসি মুখে দেখা গিয়েছে সুজয়কৃষ্ণ ভদ্রকে। দুর্নীতির সঙ্গে যে তাঁর কোনও সম্পর্ক নেই, একথা বারবার বোঝানোর চেষ্টা করেছেন তিনি। এমনকী কেন্দ্রীয় সংস্থা যখন তাঁর বাড়িতে তল্লাশি চালাতে যায়, তখনও তাঁর চেহারায় দুঃশ্চিন্তার লেশমাত্র দেখা যায়নি। হাসিমুখেই সামলেছেন সবটা। চেহারায় আত্মবিশ্বাস রেখে কেন্দ্রীয় সংস্থার দফতরেও যেতে দেখা গিয়েছে তাঁকে। এবার ইডি হেফাজতের প্রথম রাতেই কেঁদে ফেললেন সেই ‘কালীঘাটের কাকু’। সূত্রের খবর, মেয়েকে সামনে দেখে আর নিজেকে সামলাতে পারেননি সুজয়কৃষ্ণ।

গত মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় সুজয়কৃষ্ণ ভদ্রকে। ওইদিন সকাল থেকে ইডি দফতরে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। বুধবার দুপুরে তাঁকে আদালতে পেশ করা হলে ১৪ দিনের ইডি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। এরপর রাতে তাঁর সঙ্গে দেখা করতে আসেন তাঁর মেয়ে।

ইডি সূত্রে জানা গিয়েছে, সুজয়কৃষ্ণের সঙ্গে দেখা হলে মেয়ে প্রশ্ন করেন, ‘টিভি-তে কী দেখছি!’ সামাজিক সম্মান নষ্ট হচ্ছে বলে নাকি আক্ষেপও প্রকাশ করেছেন ‘ভদ্র কাকু’। জানা গিয়েছে, ইডি অফিসারদের তিনি বলেছেন, তাঁকে আর একটু সময় দিলে ভাল হত। বহু মানুষ তাঁর সঙ্গে নানা কাজের সূত্রে দেখা করতে যান, তাঁদের কাছেও সম্মানহানি হয়েছে বলে মনে করছেন সুজয়কৃষ্ণ।

এদিকে, খাবারে তাঁর তেমন রুচি নেই। ইডি দফতরে নাকি খাবারই মুখেই তুলতে চাইছেন না ‘কালীঘাটের কাকু’। বুধবার আদালতেও একথা জানিয়েছিল ইডি। ইডি দাবি করে, প্রশ্ন এড়ানোর জন্যই নাকি এমন কৌশল নিয়েছেন ‘কালীঘাটের কাকু’। না খেয়ে অসুস্থ হয়ে পড়তে চাইছেন বলেও দাবি করেছে গোয়েন্দা সংস্থা।