Sujay Krishna Bhadra: কীসের খোঁজ পেতে চাইছে CBI, তড়িঘড়ি প্রেসিডেন্সি জেলে গিয়ে জেরা ‘কাকুকে’

Sujay Krishna Bhadra: বস্তুত, সম্প্রতি ইডি-র দায়ের করা মামলায় সুজয়কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বর মিলে যায়। তবে এবার তাঁকে প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় জেলে জেরা করতে এসেছে সিবিআই। তবে শুধু কাকু নয়, এর পাশাপাশি অয়ন শীল ও শান্তনু বন্দ্যোপাধ্যায়কেও জেরা করবে তারা। তদন্তকারী আধিকারিকদের বক্তব্য তাদের কাছে নতুন কিছু তথ্য প্রমাণ উঠে এসেছে যার ভিত্তিতে তাঁকে জেরা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Sujay Krishna Bhadra: কীসের খোঁজ পেতে চাইছে CBI, তড়িঘড়ি প্রেসিডেন্সি জেলে গিয়ে জেরা 'কাকুকে'
এবার কাকুকে জেরা করতে চায় CBIImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 2:06 PM

কলকাতা:  ইডি-র তদন্তে কণ্ঠস্বরের নমুনা মিলে যাওয়ার পর সুজয়কৃষ্ণ ভদ্রকে জেলে গিয়ে জেরা করার আবেদন জানাল সিবিআই। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় জেলে গিয়ে তাঁকে জেরার আবেদন জানায় গোয়েন্দারা। নতুন তথ্যের ভিত্তিতে তাঁকে জেরা করতে চায় সিবিআই। সুজয় ছাড়াও শান্তনু বন্দ্যোপাধ্যায় ও অয়ন শীলকেও জেরা করতে চায় সিবিআই। এরপরই আদালতের অনুমতি পাওয়া মাত্রই প্রেসিডেন্সি জেলে গিয়ে ‘কাকুকে’ জেরা শুরু করল সিবিআই।

বস্তুত, সম্প্রতি ইডি-র দায়ের করা মামলায় সুজয়কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বর মিলে যায়। তবে এবার তাঁকে প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় জেলে জেরা করতে এসেছে সিবিআই। তবে শুধু কাকু নয়, এর পাশাপাশি অয়ন শীল ও শান্তনু বন্দ্যোপাধ্যায়কেও জেরা করবে তারা। তদন্তকারী আধিকারিকদের বক্তব্য তাদের কাছে নতুন কিছু তথ্য প্রমাণ উঠে এসেছে যার ভিত্তিতে তাঁকে জেরা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অভিযোগ, কুন্তল, অয়ন, শান্তনু এরা যাদের মাধ্যমে টাকা নিয়ে নিয়োগের চেষ্টা করতেন সেই তালিকাটা সর্বশেষ যেত সুজয়কৃষ্ণ ভদ্রের কাছে। এই বিষয়ে আরও তথ্য পেতেই জেরা বলে মনে করা হচ্ছে। ফলত, একদিকে ইডি-র মামলা অন্য দিকে সিবিআই-এর। এই দু’য়ের সাঁড়াশি চাপে আপাতত ‘কালীঘাটের কাকু’