RG Kar: ‘তদন্তের গতিপ্রকৃতি স্পষ্ট নয়’, আজ সিজিও কমপ্লেক্সে যাচ্ছেন ডাক্তাররা

RG kar: আন্দোলনকারীদের বক্তব্য, 'সিআইএসএফ দেওয়া হোক আর সিআরপিএফ দেওয়া হোক বা কলকাতা পুলিশের সকলে চলে আসুক! আর্মি, নেভি যেই আসুক না কেন আমরা উদ্দেশ্যটা জানতে না পারলে যে কোনওদিন এই ঘটনা ঘটতে পারে। তা যাতে না ঘটে, তার জন্য বিষয়টা জানা দরকার। সিবিআই যে তদন্ত করছে, এই জায়গা কতটা উঠে এসেছে তা জানতে আমরা একটা প্রতিনিধি দল আজ সিজিও কমপ্লেক্সে যাব।'

RG Kar: 'তদন্তের গতিপ্রকৃতি স্পষ্ট নয়', আজ সিজিও কমপ্লেক্সে যাচ্ছেন ডাক্তাররা
আজ আরজি কর থেকে প্রতিনিধিদল যাবে সিজিও। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 3:42 PM

কলকাতা: রাজ্যের সরকারি হাসপাতালগুলিতে এখনই কর্মবিরতি প্রত্যাহার নয়, বৃহস্পতিবারই জানিয়েছেন চিকিৎসক-পড়ুয়ারা। আজ শুক্রবার সিজিও কমপ্লেক্সে যাবেন তাঁরা। ১০ জনের একটি প্রতিনিধি দল যাচ্ছে। তদন্তকারী সিবিআই আধিকারিকদের সঙ্গে কথা বলবেন। তদন্তে অগ্রগতির বিষয়ে জানার পর যদি তাঁরা সন্তুষ্ট হন, তারপরই তাঁরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। তাঁরা জানাচ্ছেন, সিবিআইয়ের তদন্ত নিয়ে তাঁরা এখনও সন্তুষ্ট নন। সরাসরি রোগী পরিষেবার সঙ্গে যুক্ত তাঁরা। এখানে একটা দায়বদ্ধতা আছে। সেই দায়বদ্ধতা থেকে কাজে ফিরতে হবে। অনিকেত মাহাতো নামে পিজিডির এক পড়ুয়া বলেন, “আমরা শুরু থেকে বলেছিলাম, দ্রুততার সঙ্গে তদন্ত প্রক্রিয়া এগোতে হবে। গতিপ্রকৃতিটা জানতে চাই।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

জিজ্ঞাসাবাদের তালিকা দীর্ঘ হলেও এখনও পর্যন্ত নতুন করে কাউকে গ্রেফতার করা হয়নি। শুধুমাত্র সন্দীপ ঘোষ নয়, সমস্ত অপরাধীদের খুঁজে বের করতে হবে বলে দাবি বিক্ষোভকারীদের। তদন্তের গতিপ্রকৃতি ইতিবাচক না হওয়া পর্যন্ত কর্মবিরতি জারি থাকবে বলেই হুঁশিয়ারি আন্দোলনকারী চিকিৎসক পড়ুয়াদের।

আন্দোলনকারীরা বলেন, “আরজি করের মধ্যে চেস্ট মেডিসিনের সেমিনার রুমে এরকম একটা ঘটনা ঘটল। এই ঘটনার মোটিভ কী ছিল? এই ঘটনার উদ্দেশ্য কী ছিল, সেটাই যদি আমরা না জানতে পারি। তাহলে সিআইএসএফ দেওয়া হোক আর সিআরপিএফ দেওয়া হোক বা কলকাতা পুলিশের সকলে চলে আসুক! আর্মি, নেভি যেই আসুক না কেন আমরা উদ্দেশ্যটা জানতে না পারলে যে কোনওদিন এই ঘটনা ঘটতে পারে। তা যাতে না ঘটে, তার জন্য বিষয়টা জানা দরকার। সিবিআই যে তদন্ত করছে, এই জায়গা কতটা উঠে এসেছে তা জানতে আমরা একটা প্রতিনিধি দল আজ সিজিও কমপ্লেক্সে যাব।”