বিমানবন্দরে আসতেই ভ্যাকসিন লুঠ, ‘দিদিমণি’কে তোপ দিলীপের

"সময় আসার আগেই তৃণমূলের নেতারা গিয়ে ভ্যাকসিন নিয়েছেন। এক বারের জন্যও তাঁরা সাধারণ মানুষের কথা ভাবেননি।"

বিমানবন্দরে আসতেই ভ্যাকসিন লুঠ, 'দিদিমণি'কে তোপ দিলীপের
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Feb 04, 2021 | 8:00 PM

কলকাতা: এ বার ভ্যাকসিন নিয়েও তৃণমূলকে বিঁধলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। টুইটে তৃণমূলকে ‘ভ্যাকসিন চোর’ সম্বোধন করে দিলীপের অভিযোগ, এয়ারপোর্ট থেকেই ভ্যাকসিন লুঠ করেছে তৃণমূল। বিজেপির রাজ্য সভাপতি লিখেছেন, “সময় আসার আগেই তৃণমূলের নেতারা গিয়ে ভ্যাকসিন নিয়েছেন। এক বারের জন্যও তাঁরা সাধারণ মানুষের কথা ভাবেননি।”

নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেছেন বিজেপির রাজ্য সভাপতি। তাঁর সাফ কথা, “দিদিমণি বলছেন পর্যাপ্ত ভ্যাকসিন আসেনি। পর্যাপ্ত ভ্যাকসিন না থাকাটাই অভিপ্রেত কারণ এয়ারপোর্ট থেকেই তৃণমূল লুঠ করেছে।” তাঁর দাবি, এই ভ্যাকসিন চুরিতে তৃণমূলের পঞ্চায়েত সদস্য থেকে শুরু করে কাউন্সিলর, সাংসদ, বিধায়ক প্রত্যেকেই জড়িত।

আরও পড়ুন: বিজেপিকে শানাতে মানিক সরকারকে হাতিয়ার করলেন মমতা

দেশে টিকাকরণ শুরু হওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সকল নির্বাচিত প্রতিনিধিদের আগে ভ্যাকসিন না নেওয়ার আর্জি জানিয়েছিলেন। কিন্তু টিকাকরণের দিন দেখা যায়, লাইনে দাঁড়িয়ে প্রতিষেধক নিচ্ছেন বিধায়করা। টিকাকরণের প্রথম দিনই করোনা প্রতিষেধক নিয়েছিলেন ভাতারের তৃণমূল বিধায়ক সুভাষ মণ্ডল ও কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। নাম জড়িয়েছিল করণদিঘির বিধায়ক মনোদেব সিংয়েরও। যা নিয়ে জোর বিতর্ক দেখা দিয়েছিল রাজনৈতিক মহলে। এ বার সেই প্রসঙ্গেই তৃণমূলকে ‘ভ্যাকসিন চোর’ তকমা দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।