Madan Mitra reacts on daughter-in-law’s allegation: ২ বছর ধরে ‘মিত্র’ নন পুত্রবধূ, নির্যাতনের অভিযোগ উড়িয়ে ‘স্নেহশীল শ্বশুর’ মদন

Madan Mitra: ''আড়াই বছর ধরে যখন থাকেন না (শ্বশুরবাড়িতে), তখন নির্যাতন হবে কী করে?''

Madan Mitra reacts on daughter-in-law's allegation: ২ বছর ধরে 'মিত্র' নন পুত্রবধূ, নির্যাতনের অভিযোগ উড়িয়ে 'স্নেহশীল শ্বশুর' মদন
পুত্রবধূর অভিযোগ ওড়ালেন মদন মিত্র। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 4:02 PM

কলকাতা: বাবা-ছেলে দু’জনেই তাঁকে নির্যাতন করেছেন। দিনের পর দিন শারীরিক ও মানসিক হেনস্থায় বাধ্য হয়ে শ্বশুর বাড়ি ছেড়েছেন। শনিবার তৃণমূল বিধায়ক মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়ের এমনই সব বিস্ফোরক বয়ানে শোরগোল শুরু হয়ে যায়। প্রায় ২৪ ঘণ্টা বাদে এ নিয়ে বিস্তারিত প্রতিক্রিয়া দিলেন কামারহাটির বিধায়ক। ওড়ালেন বউমার অভিযোগ। ঠিক কী বললেন তিনি?

রবিবার পুত্রবধূর অভিযোগের প্রেক্ষিতে Tv9 বাংলাকে মদন বলেন, “আমার পরিবারের বক্তব্য নিয়ে কয়েকদিন ধরে কাগজে লেখালেখি হচ্ছে। যিনি করছেন, তিনি আমার ছেলের স্ত্রী। তিনি দু’বছর আগে থেকে তাঁর নামের সঙ্গে মিত্র পদবী ব্যবহার করেন না। তিনি আড়াই বছর ধরে যখন থাকেন না (শ্বশুরবাড়িতে), তখন নির্যাতন হবে কী করে?”

মদনের পুত্রবধূর যা যা অভিযোগ:

স্বাতী রায় অভিযোগ করেছেন বিয়ের কয়েক মাস পর তাঁর স্বামীর ‘আসল চেহারা’ বেরিয়ে আসে। স্বামীকে মানসিকভাবে অসুস্থ ছাড়াও মদে আসক্ত বলে দাবি করেন তিনি। এও জানান, তিনি গার্হস্থ হিংসার শিকার হয়েছেন। প্রথমদিকে শ্বশুর-শাশুড়ি স্বামীকে বাধা দিলেও পরে কারও সাহায্য পাননি তিনি বলে অভিযোগ। এখানেই শেষ নয়, মদনের পরিবারের তরফে হুমকি দেওয়া হয়েছে বলেও জানান স্বাতী। এই নির্যাতনের জেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলেও জানান স্বাতী দেবী। তিনি এও দাবি করেছেন, অবশেষে নিজেকে বাঁচাতে শহর ছেড়ে চলে যেতে হচ্ছে তাঁকে।

সামনে আসে এক অডিয়ো ক্লিপও। মদন মিত্র ও তাঁর পুত্রবধূর টেলিফোনিক কথোপকথনে রীতিমতো উত্তপ্ত বাক্য বিনিময় শোনা গিয়েছে। স্বাতী দাবি করছেন, তিনি গত কয়েক মাস ধরে কোনও টাকা নেন না স্বরূপের কাছ থেকে। কিন্তু সে তা মানতেই নারাজ শ্বশুর। মদনের কণ্ঠ থেকে শোনা যায়, ‘তোমার সঙ্গে কথা বলার কোনও ইচ্ছা নেই। তুমি কে হরিদাস?’ আইনি পথে যাওয়ার কথাও বলতে শোনা যায় প্রাক্তন মন্ত্রীকে। যদিও সংশ্লিষ্ট অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

গার্হস্থ হিংসার অভিযোগ ওড়ালেন শ্বশুর মদন:

রবিবার মদন তাঁর পুত্রবধূর আনা যাবতীয় অভিযোগ নস্যাৎ করে দাবি করেন, তাঁর নামে মার্সিডিজ গাড়ি রয়েছে। আর তিনি যেহেতু শ্বশুরবাড়িতেই থাকেন না, তখন নির্যাতন হওয়ার প্রশ্ন নেই বলে দাবি করেন তিনি। তার পর আবার স্নেহের সুর শোনা যায় মদনের গলায়। বলেন, “কোনও সমস্যায় পড়লে আমাকে বললে (পুত্রবধূ) আমি নিশ্চয়ই সাহায্য করব।”

আরও পড়ুন: Madan Mitra on TMC Clash: কখনও অভিষেককে খোঁচা, কখনও ভাই! ‘মদনবাণে’ বিদ্ধ তৃণমূল

আরও পড়ুন: Republic Day Tableau: ‘বাংলাকে পৃথক রাষ্ট্র মনে করে তৃণমূল, সংঘাত হবেই’, ট্যাবলো বিতর্কে খোঁচা বিজেপির

আরও পড়ুন: Tesla in India: কেন্দ্রের ‘কাঁটা’ সরিয়ে এলন মাস্কের টেসলাকে আমন্ত্রণ বাংলা মন্ত্রীর, সিঙ্গুর মনে করালেন মালব্য