শিশির অধিকারী, সুনীল মণ্ডলদের সাংসদপদ খারিজ করা হোক, লোকসভার অধ্যক্ষকে ফোন সুদীপের

সূত্রের খবর, ওম বিড়লা (Om Birla) তাঁকে জানিয়েছেন বিষয়টি দ্রুত খতিয়ে দেখা হবে।

শিশির অধিকারী, সুনীল মণ্ডলদের সাংসদপদ খারিজ করা হোক, লোকসভার অধ্যক্ষকে ফোন সুদীপের
ফাইল চিত্র।

কলকাতা: শিশির অধিকারী (Sisir Adhikari) ও সুনীল মণ্ডলের সাংসদ পদ খারিজের আবেদন জানিয়ে ফোন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। লোকসভার অধ্যক্ষ ওম বিড়লাকে ফোন করলেন সুদীপ।

সম্প্রতি তৃণমূলের পরিষদীয় দলের তরফে ওম বিড়লার কাছে চিঠি দিয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি শিশির অধিকারী ও সুনীল মণ্ডলের বিরুদ্ধে দলত্যাগ বিরোধী আইন প্রয়োগের কথা বলেন। যেহেতু সুনীল মণ্ডল সরাসরি বিজেপিতে যোগ দিয়েছেন এবং শিশির অধিকারীও বিজেপির মঞ্চে বিজেপির হয়ে প্রচার করছেন তাই তৃণমূল সাংসদ হিসাবে তাঁদের পদ খারিজের দাবি তুলেছে তৃণমূল।

আরও পড়ুন: জামাইষষ্ঠীতেই চালু হতে পারে বাস পরিষেবা, চূড়ান্ত সিদ্ধান্ত কি আজই নবান্নে?

সোমবার ফের ফোনে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লাকে একই দাবি জানান সুদীপ বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, ওম বিড়লা তাঁকে জানিয়েছেন বিষয়টি দ্রুত খতিয়ে দেখা হবে। এ ব্যাপারে কমিটি হওয়ার পর গোটা বিষয়টি খতিয়ে দেখার কাজ শুরু হবে। এ প্রসঙ্গে শিশির অধিকারীর বক্তব্য, “সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার মতো কোনও ঘটনা ঘটেনি। আমি কোনও অন্যায় কাজ করিনি। তাই ইস্তফাও দেব না। অধ্যক্ষই যা সিদ্ধান্ত নেওয়ার নেবেন।” তবে তৃণমূলের তরফে স্পষ্ট দাবি, এক দলের সাংসদ থেকে আরেক দলের মঞ্চে বক্তৃতা দেওয়া কোনও ভাবেই মানা হবে না।

Click on your DTH Provider to Add TV9 Bangla