অবশেষে জবাব পেল সিবিআই! আগামিকাল দেখা করবেন, চিঠিতে জানালেন অভিষেকের স্ত্রী

সিবিআই (CBI) আগেই জানিয়েছিল, আজ জবাব না পেলে দ্বিতীয়বার রুজিরাকে নোটিস পাঠাবে তারা।

অবশেষে জবাব পেল সিবিআই! আগামিকাল দেখা করবেন, চিঠিতে জানালেন অভিষেকের স্ত্রী
কয়লাকাণ্ডে সস্ত্রীক অভিষেককে তলব ইডি-র
Follow Us:
| Updated on: Feb 22, 2021 | 1:28 PM

কলকাতা: সিবিআইয়ের নোটিসের জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় নারুলা। কয়লাকাণ্ডে রবিবারই তাঁকে নোটিস পাঠায় সিবিআই। সোমবার সকাল ১০টার কিছু পরে তারই উত্তরে পাল্টা চিঠি দেন অভিষেক-পত্নী। লেখেন, কেন তাঁকে ডাকা হল তা নিয়ে তিনি অন্ধকারে রয়েছেন। তবে মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর তিনটের মধ্যে সুবিধামত যে কোনও সময় তাঁর বাড়িতে যেতে পারেন তদন্তকারীরা। অন্যদিকে সোমবারই সিবিআইয়ের মুখোমুখি হওয়ার কথা অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরের।

কয়লাপাচার কাণ্ডে রবিবারই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় নারুলাকে নোটিস পাঠায় সিবিআই। কালীঘাটে অভিষেকের শান্তিনিকেতন বাড়িতে গিয়ে সে নোটিস দিয়ে আসেন তদন্তকারীরা। যদিও সে সময় বাড়িতে অভিষেক বা রুজিরা ছিলেন না। এদিন রুজিরার জবাবি চিঠির শুরুই হয়েছে সেই প্রসঙ্গ উল্লেখ করে।

নিজাম প্যালেসের ঠিকানায় লেখা চিঠির শুরুতে রুজিরা উল্লেখ করেছেন, “২১ ফেব্রুয়ারি ২০২১ তারিখে আমি আপনাদের একটি চিঠি পেয়েছি। দুপুর ২টোয় নাগাদ চিঠিটি আসে। যদিও সে সময় আমি বাড়িতে ছিলাম না। কেন আমাকে এই বিষয়ের তদন্তে জিজ্ঞাসাবাদ করতে চাওয়া হয়েছে সেটা আমার কাছে স্পষ্ট নয়। তবে আপনারা ২৩ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে বেলা ৩টের মধ্যে যে কোনও সময়ে আসতে পারেন। দয়া করে আমাকে আপনাদের আসার সময়টা জানাবেন।”

Trinamool Congress MP Abhisek Banerjee's wife Rujira replied CBI on coal scam case's notice

রবিবার ছুটির দুপুরে চাঞ্চল্যকর মোড় নেয় কয়লাকাণ্ড। আচমকাই দুপুরে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়ি ১৮৮এ, শান্তিনিকেতনে পৌঁছয় সিবিআইয়ের একটি দল। একটি নোটিসও দেওয়া হয় রুজিরার নামে। একইসঙ্গে রুজিরার বোন মেনকা গম্ভীরকেও নোটিস দেয় কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থা। সূত্রের খবর, রুজিরা এবং তাঁর বোনের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কিত কিছু তথ্য এসেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থার হাতে। সেই সব নিয়েই কথা বলতে চায় সিবিআই। রুজিরা মঙ্গলবার সিবিআইকে সময় দিলেও সোমবারই তদন্তকারীদের মুখোমুখি হতে পারেন মেনকা।