রাজ্যে এল আরও ৮০ হাজার ডোজ় কোভ্যাকসিন

রাজ্যে (West Bengal Corona Update) এল ৮০ হাজার কো ভ্যাকসিন (COVAXIN)। শুক্রবার সকাল ৭:৪৫ মিনিট নাগাদ হায়দরাবাদ থেকে এয়ার ইন্ডিয়ার বিমানে কলকাতায় এসে পৌঁছয় ভ্যাকসিন।

রাজ্যে এল আরও ৮০ হাজার ডোজ় কোভ্যাকসিন
ফাইল চিত্র
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jun 04, 2021 | 10:42 AM

কলকাতা: রাজ্যে (West Bengal Corona Update) এল ৮০ হাজার কো ভ্যাকসিন (COVAXIN)। শুক্রবার সকাল ৭:৪৫ মিনিট নাগাদ হায়দরাবাদ থেকে এয়ার ইন্ডিয়ার বিমানে কলকাতায় এসে পৌঁছয় ভ্যাকসিন। বিমানবন্দর থেকে বাগবাজার স্টোরে নিয়ে যাওয়া হয়েছে এই ভ্যাকসিন। কেন্দ্র থেকে পাঠানো হয়েছে। এখনও রাজ্যে টিকা নিয়েছেন ১ কোটি ৫৪ লক্ষের বেশি মানুষ।

কলকাতায় পা রেখেছে রাশিয়া নির্মিত বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন স্পুটনিক ভি। শুক্রবার থেকেই শহরের একটি বেসরকারি হাসপাতালে তা দেওয়া শুরু হবে। আগামী সোমবার থেকে পুরোদমে টিকাকরণ চলবে স্পুটনিক ভি-এর। কোভিশিল্ড ও কোভ্যাক্সিনের পর এই নিয়ে তৃতীয় করোনা টিকা এসে পৌঁছেছে রাজ্যে। আগামী দু’দিন বাছাই করা কয়েকজনকে এই ভ্যাকসিন দেওয়া হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ২ দিনে বাড়ল ১০ শতাংশ দাম! আচমকা ঠিক কী কারণে আগামী সপ্তাহ থেকে সবজির দাম আরও বাড়ার আশঙ্কা?

রাজ্যে এক ধাক্কায় অনেকটাই কমেছে দৈনিক সংক্রমণ। রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত বৃহস্পতিবারের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৮১১ জন। বুধবার করোনায় ১৩৫ জনের মৃত্যু হয়েছিল। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১০৮ জনের। করোনা গ্রাফে কিছুটা স্বস্তির মুখ দেখছে বাংলা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla