আগামী শুক্রবার পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা প্রকাশ করছে তৃণমূল, ৪০ নতুন মুখ

৪০ টি কেন্দ্রে নতুন মুখকে প্রার্থী করছে তৃণমূল, শুক্রবারই ২৯৪ আসনে প্রার্থী তালিকা ঘোষণা করবেন মমতা (Mamata Banerjee)

আগামী শুক্রবার পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা প্রকাশ করছে তৃণমূল, ৪০ নতুন মুখ
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 03, 2021 | 7:50 PM

কলকাতা: আগামী শুক্রবারই চূড়ান্ত প্রার্থী তালিকা ( Candidate List) প্রকাশ করবে তৃণমূল (TMC)। ওই দিন ২৯৪টি আসনেই প্রার্থী তালিকা ঘোষণা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজেই। এমনটাই জানা গিয়েছে তৃণমূল সূত্রে। জানা গিয়েছে, এবার প্রার্থী তালিকায় থাকছে চমক। ৪০ টি কেন্দ্রে নতুন মুখকে প্রার্থী করছে তৃণমূল।

জানা গিয়েছে, ৫ মার্চ রাজ্যের ২৯৪ টি বিধানসবা কেন্দ্রের প্রার্থী তালিকা প্রকাশ করবে তৃণমূল। প্রথমে জানা গিয়েছিল, বুধবার প্রথম দফায় প্রার্থী তালিকা প্রকাশ করবে রাজ্যের শাসক দল। কিন্তু পরে তৃণমূল নেতৃত্ব সিদ্ধান্ত নেয় শুক্রবার একেবারে পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে। তৃণমূল সূত্রে আরও খবর, এবার বহু কেন্দ্রেই নতুন প্রার্থী দেবে তারা। অন্তত ৪০টি কেন্দ্রে নতুন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন। সেই সঙ্গে মহিলা প্রার্থীর সংখ্যা এবার তুলনামূলক বেশি হবে।

কিছুদিন আগে তৃমমূল সুপ্রিমোর হাত থেকে ঘাসপুলের পতাকা তুলে নিয়েছেন সায়নী ঘোষ, মনোজ তিওয়ারি, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী সুদেষ্ণা রায়ের মতো চলচ্চিত্র ও ক্রীড়া জগতের একাধিক ব্যক্তিত্ব। এদিনও তৃণমূলে যোগ দিয়েছেন টলিপাড়ার আর এক নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, এই তারকাদের অনেকেই একুশের ভোটে লড়ার টিকিট পাবেন। তাছাড়া বয়স্ক এবং একাধিক কেন্দ্রের বিদায়ী বিধায়ককে এবার টিকিট দিচ্ছে না তৃণমূল। তাদের দাবি, এবার প্রার্থী তালিকায় থাকবে একের পর এক চমক। এখন শুক্রবার তৃণমূলের প্রার্থী তালিকায় কী কী চমক থাকছে তার অপেক্ষায় রাজনৈতিক মহল।