রাজ্যের মেডিক্যাল কলেজগুলিতে বড় রদবদল করল স্বাস্থ্য দফতর

শূন্যস্থান পূরণের জন্য মাস তিনেক আগে ইন্টারভিউও হয়। সেই ইন্টারভিউর প্রেক্ষিতেই একযোগে এ দিন রাজ্যের প্রথম সারির প্রায় সকল মেডিক্যাল কলেজের প্রশাসনিক পদগুলিতেই রদবদল ঘটানো হয়েছে।

রাজ্যের মেডিক্যাল কলেজগুলিতে বড় রদবদল করল স্বাস্থ্য দফতর
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Feb 09, 2021 | 11:57 PM

কলকাতা: রাজ্যের মেডিক্যাল কলেজগুলির (Medical College) প্রফেসর পদে বড় রদবদল হল মঙ্গলবার। স্বাস্থ্য দফতরের (West Bengal Health Department) পক্ষ থেকে এই রদবদলের বিজ্ঞপ্তি জারি করা হয়।

দীর্ঘদিন ধরেই বিভিন্ন মেডিক্যাল কলেজগুলিতে একাধিক পদ ফাঁকা ছিল। শূন্যস্থান পূরণের জন্য মাস তিনেক আগে ইন্টারভিউও হয়। সেই ইন্টারভিউর প্রেক্ষিতেই একযোগে এ দিন রাজ্যের প্রথম সারির প্রায় সকল মেডিক্যাল কলেজের প্রশাসনিক পদগুলিতেই রদবদল ঘটানো হয়েছে।

স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে রদবদলের তালিকা প্রকাশ করে জানানো হয়েছে, আরজিকর মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ হয়েছেন ন্যাশনাল মেডিক্যাল কলেজের এম‌এসভিপি সন্দীপ ঘোষ। কলকাতা মেডিক্যালের এম‌এসভিপি ইন্দ্রনীল বিশ্বাস হলেন ইনস্টিটিউট অব ফ্যামিলি ওয়েলফেয়ারের অধিকর্তা হয়েছেন।

আরও পড়ুন: সিইও দফতর থেকে অপসারিত ৩ আধিকারিককে পোস্টিং দিল নবান্ন, বদল একাধিক পদে

এ ছাড়াও এন‌আর‌এস মেডিক্যাল কলেজের এম‌এসভিপি করবী বড়ালকে রামপুরহাট মেডিক্যাল কলেজের অধ্যক্ষ করা হয়েছে। এস‌এসকেএমের এম‌এসভিপি রঘুনাথ মিশ্র হয়েছেন সাগর দত্তের অধ্যক্ষ। বিসি রায় শিশু হাসপাতালের নতুন অধ্যক্ষ পদে এসেছেন দিলীপ পাল।

আরও পড়ুন: নবান্ন প্রস্তাবিত তালিকা ‘পক্ষপাতদুষ্ট’, সিইও দফতরের ন’জনের মধ্যে এক কর্তাকেই বাছাই করল কমিশন