Crime: জল নিয়ে ঝগড়া, খাস কলকাতায় ধারাল কাঁচির আঘাতে মৃত্যু যুবকের

Crime News: কে আগে জল নেবেন তাই নিয়ে দুই প্রতিবেশীর ঝামেলা। তার থেকেই এমন ঘটনা ঘটে। ঘটনাস্থলে যায় হোমিসাইড শাখার আধিকারিকরা।

Crime: জল নিয়ে ঝগড়া, খাস কলকাতায় ধারাল কাঁচির আঘাতে মৃত্যু যুবকের
নিহতের তুতো দাদা।
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2023 | 10:25 PM

কলকাতা: কুস্তিয়া রোডে দুই ব্যক্তির মধ্যে জল নেওয়াকে কেন্দ্র করে গোলমাল। সেই গোলমালের জেরে প্রাণ গেল (Murder) এক ব্যক্তির। রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে। ঘটনায় এক ব্যক্তির বিরুদ্ধে প্রতিবেশীকে ধারাল কাঁচি দিয়ে আঘাত করার অভিযোগ ওঠে। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়। এদিন সন্ধ্যা ৬টা নাগাদ জল নেওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে ঝামেলা শুরু হয়। শেখ জাভেদ নামে এক প্রতিবেশী জানান, জল নিয়ে ঝগড়া। কথা কাটাকাটি শুরু হয়। এরপরই কাঁচি দিয়ে পেটের কাছে আঘাত করেন একজন। লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। এলাকার লোকজনই ওই আহত ব্যক্তিকে নিয়ে  ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ছোটেন। তবে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। নিহতের নাম সাজাদ খান। বাড়িতে স্ত্রী, ছোট দুই সন্তান রয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় কড়েয়া থানার পুলিশ। যায় হোমিসাইড বিভাগের আধিকারিকরা। 

এলাকার লোকজন জানান সাজাদের বরফের ব্যবসা। এলাকায় সাজ্জু নামে পরিচিত ছিলেন তিনি। রাস্তার যে কল, সেখানেই জল নেয় সাজাদের পরিবার। সূত্রের খবর, প্রথমে সাজাদ ও অভিযুক্তের স্ত্রীর মধ্যে বচসা শুরু হয়। পরে তাঁদের স্বামীরা ঘটনাস্থলে এসে পৌঁছন। এরপরই ঝামেলা চরমে ওঠে। এলাকার লোকজন জানান, খুব কষ্ট করে সংসার চালাতেন সাজাদ। বিহারে বাড়ি, এখানে কর্মসূত্রে থাকেন। তিন বছরের একটি বাচ্চা অসুস্থ।

নিহতের এক তুতো ভাই বলেন, “জল নিয়ে কথা কাটাকাটি। এ বলেছে আগে জল নেবে, ও বলেছে ও আগে জল নেবে। এই নিয়ে ঝামেলা। তাতেই কাঁচি চালিয়ে দেয়। আমরা ছুটে যাই। তবে কিছু করতে পারলাম। বরফ বিক্রি করত সাজাদ। যে মেরেছে প্রথমে তাঁর বাবার সঙ্গে ঝামেলা হচ্ছিল। হঠাৎই ছেলে চলে আসে। এসে মেরে দেয়।”