Crime News: দিদির বিয়ে ঠিক, তারপরও ‘প্রেমিকের’ সঙ্গে যোগাযোগ, ভয়ঙ্কর কাণ্ড ঘটাল ভাই

Dumdum: অভিযোগ, এদিন প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। এরপরই পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে দেখে দিদির প্রেমিককে ছুরি দিয়ে আক্রমণ করেন ওই যুবক।

Crime News: দিদির বিয়ে ঠিক, তারপরও 'প্রেমিকের' সঙ্গে যোগাযোগ, ভয়ঙ্কর কাণ্ড ঘটাল ভাই
জখম যুবকের বন্ধু।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 11:55 PM

কলকাতা: বিয়ে ঠিক হয়ে গিয়েছিল দিদির। তারপরও প্রেমিকের সঙ্গে সম্পর্ক রেখেছিল বলে অভিযোগ। সেই রাগে দিদির প্রেমিককে ছুরি মারার অভিযোগ উঠল। নিউটাউন থানা (Newtown) এলাকার নিউ আদর্শপল্লিতে বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিউটাউন থানার পুলিশ। উদ্ধার করা হয় একটি ছুরি। অন্যদিকে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রের খবর, ওই তরুণীর অনেকদিনই বিয়ে ঠিক হয়েছে। তারপরও পুরনো বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তা নিয়ে ভাইয়ের সঙ্গে ঝামেলাও হতো। এদিন একটি জন্মদিনের অনুষ্ঠানে দিদির প্রেমিককে ডাকা হয় বলে অভিযোগ। সেখানেই ছুরি চালায়। এদিকে এই ঘটনার পর অভিযুক্ত রাজা রায় লেকটাউন থানায় আত্মসমর্পণ করেন। লেকটাউন থানা থেকে যোগাযোগ করা হয় নিউটাউন থানায়। পুলিশ তাঁকে গ্রেফতার করে নিউটাউন থানায় নিয়ে যাওয়ার তোড়জোড় শুরু করে।

অভিযোগ, এদিন প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। এরপরই পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে দেখে দিদির প্রেমিককে ছুরি দিয়ে আক্রমণ করেন ওই যুবক। পেটে ছুরি দিয়ে আঘাত করা হয় বলে স্থানীয় সূত্রে খবর। এরপরই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন অমিত মহলদার নামে রক্তাক্ত যুবক। তড়িঘড়ি তাঁকে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় বাসিন্দা গোবিন্দ মণ্ডলের কথায়, “আমার পাশের বাড়ি। জন্মদিনের অনুষ্ঠানে খুব হইচই হচ্ছিল। পরে শুনলাম চাকু মেরেছে। এই ছেলেটা পাড়ার কারও সঙ্গে মেশে না। এই পরিবার কারও সঙ্গে মেশে না। কারও সঙ্গেই এদের সম্পর্ক ভাল নেই। তবে এদের বাড়িতে লোকজন সবসময় আসে। কে আসে কে যে যায় বলতেও পারব না।”

জানা গিয়েছে, অমিতের বাড়ি এই এলাকাতেই। খবর পেয়ে তাঁর বন্ধুরা ছুটে আসে। এক বন্ধু মনোজের কথায়, “আমার বন্ধু অমিতকে পরিকল্পনা করে ডেকে এনে মেয়েটার দাদা চাকু ঢুকিয়ে দিয়েছে পেটে। তারপর ওই বাড়ির সব পালিয়ে গেল। অমিত সামনেই ভাড়া থাকে। অমিতের সঙ্গে মেয়েটার সম্পর্ক ছিল। অমিত পড়াশোনা করে।” এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।