কলকাতায় ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, অভিযুক্ত ‘পাড়ার কাকু’

পাড়ায় ঘটনাটি জানাজানি হতেই অভিযুক্ত ওই ব্যক্তির বাড়ি ঘিরে ফেলেন প্রতিবেশীরা। ঘর থেকে টেনে এনে ওই ব্যক্তিকে মারধর করা হয়। জানা গিয়েছে, অভিযুক্ত বিবাহিত। তাঁদের দুই পুত্র সন্তানও আছে।

কলকাতায় ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, অভিযুক্ত 'পাড়ার কাকু'
মালদায় শিশুকে ধর্ষণ (প্রতীকী চিত্র)
Follow Us:
| Updated on: Feb 06, 2021 | 11:25 PM

কলকাতা: জোড়াবাগান কাণ্ডের রেশ না কাটতেই খাস কলকাতায় ফের যৌন নিগ্রহের (Molestation) শিকার সাত বছরের নাবালিকা। শনিবার বিকেল চারটে নাগাদ দক্ষিণ কলকাতার একটি এলাকায় এই ঘটনাটি ঘটে।

নিগৃহীত বালিকার বাবার অভিযোগ, রোজকার মতোই বাড়ির সামনের মাঠে ভাইবোনের সঙ্গে খেলতে গিয়েছিল মেয়ে। খেলতে খেলতেই স্থানীয় এক ব্যক্তি তাঁর মেয়েকে লটারির টিকিট দেওয়ার নামে বাড়িতে ডাকেন। ঘরের মধ্যে নিজে কার্যত বিবস্ত্র হয়ে নাবালিকার উপর যৌন নির্যাতন (Molestation) চালায়। ঘটনার আকস্মিকতায় ভয়ে চিৎকার করতেও ভুলে যায় একরত্তি। সেই সময় পাড়ার এক যুবক ওই ব্যক্তিকে ডাকতে আসে। একাধিকবার ডাকাডাকির চোটে বাধ্য হয়ে ঘরের দরজা খোলে ওই অভিযুক্ত ব্যক্তি। তখনই সুযোগ পেয়ে ছুটে ঘর থেকে পালিয়ে আসে মেয়েটি।

আরও পড়ুন: পোষ্য কুকুরকে নিয়ে বচসার জেরে কলেজ পড়ুয়াকে শ্লীলতাহানির অভিযোগ ‘পাড়ার কাকুর’ বিরুদ্ধে

পাড়ায় ঘটনাটি জানাজানি হতেই অভিযুক্ত ওই ব্যক্তির বাড়ি ঘিরে ফেলেন প্রতিবেশীরা। ঘর থেকে টেনে এনে ওই ব্যক্তিকে মারধর করা হয়। জানা গিয়েছে, অভিযুক্ত বিবাহিত। তাঁদের দুই পুত্র সন্তানও আছে। ওই ঘটনার সময়ে অভিযুক্তের বাড়িতে কেউ ছিল না। এদিনই মেয়ের বাবা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।