Kuntal Ghosh: কুন্তলের ১০ ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ ইডির, শান্তনুরও ২৫ অ্যাকাউন্ট; রয়েছে কয়েক কোটি টাকা

Kuntal Ghosh: কুন্তল, শান্তনু দু'জনই হুগলি জেলার তৃণমূল যুবনেতা ছিলেন। দু'জনই যখন 'ফুল ফর্মে', দাপটও চরমে ছিল বলে অভিযোগ।

Kuntal Ghosh: কুন্তলের ১০ ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ ইডির, শান্তনুরও ২৫ অ্যাকাউন্ট; রয়েছে কয়েক কোটি টাকা
কুন্তল ঘোষ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 2:14 PM

কলকাতা: কুন্তল ঘোষের ১০টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করল ইডি। এই অ্যাকাউন্টগুলিতেও কোটি টাকার উপরে রয়েছে বলে ইডি সূত্রের খবর। অন্যদিকে শান্তনু বন্দ্যোপাধ্যায়ের ২০টি অ্যাকাউন্ট ফ্রিজ করেছে ইডি। শান্তনুর এই সমস্ত অ্যাকাউন্টে প্রায় দেড় কোটি টাকা মিলেছে বলে জানা গিয়েছে। এখনও অবধি শান্তনুর ২৫টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট তদন্তকারীরা ফ্রিজ করেছে বলে ইডি সূত্রে খবর। শান্তনু, তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা এবং কোম্পানির অ্যাকাউন্ট আছে বলেও ইডি সূত্রে খবর। দু’জনই হুগলির দাপুটে নেতা ছিলেন এই সেদিনও। সম্প্রতি ইডির (ED) হাতে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন কুন্তল ঘোষ ও শান্তনু বন্দ্যোপাধ্যায়। তৃণমূলও তাঁদের দল থেকে বহিষ্কার করেছে। এবার সেই কুন্তল-শান্তনুরই কথার লড়াই রোজনামচা। এর আগের দিনই কুন্তলকে গোটা ঘটনার ‘মাস্টার মাইন্ড’ বলেছিলেন শান্তনু বন্দ্যোপাধ্যায়। এবার পাল্টা শান্তনুকে এক হাত নিলেন কুন্তল।

শুক্রবার আদালতের বাইরে কুন্তল বলেন, “অপ্রাসঙ্গিক, কাল্পনিক কথাবার্তার উত্তর দেওয়ার প্রয়োজন মনে করি না।” একইসঙ্গে কুন্তল ঘোষের বক্তব্য, সংবাদমাধ্যম যা বলছে একটু যাচাই করে বলুক। তাঁর কথায়, “এই যে গোয়ায় হোটেল, ত্রিপুরায় চা বাগান বা এসব যা বলছেন সেগুলোর ঠিকানা একটু আমাকে দিন।” একইসঙ্গে তৃণমূল থেকে বহিষ্কারের বিষয়েও এদিন মুখ খোলেন কুন্তল। বলেন, “দলের সিদ্ধান্ত মাথা পেতে নেব।”

কুন্তল, শান্তনু দু’জনই হুগলি জেলার তৃণমূল যুবনেতা ছিলেন। দু’জনই যখন ‘ফুল ফর্মে’, দাপটও চরমে ছিল বলে অভিযোগ। বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে তাঁদের একসঙ্গে দেখা যেত বলেও অভিযোগ। কিন্তু ইডির হাতে শান্তনু গ্রেফতার হওয়ার পরই তিনি যাবতীয় দায় কুন্তলের ঘাড়েই ঠেলতে চেয়েছেন। শান্তনু এর আগের দিনই দাবি করেছেন, “টোটাল স্ক্যাম কুন্তল করেছে।” গোটা ঘটনায় কুন্তলই মাথা বলে দাবি করেছেন তিনি।

যদিও কুন্তল এদিন সেই কথা আমল দিতে চাননি। উল্টে শান্তনুর বক্তব্য তাঁর কাছে ‘অপ্রাসঙ্গিক’ হয়ে উঠেছে। যদিও এই শান্তনুর হয়ে মিটিং মিছিল করার অভিযোগও করেছিলেন বলাগড়ের লোকজন। তবে ইদানিং তাঁদের সম্পর্ক বোধহয় অবনতির দিকেই যাচ্ছে। প্রকাশ্যে একে অপরকে খোঁচা দিচ্ছেন তাঁরা।