Rajarhat: রাজারহাটে নগ্ন দেহ উদ্ধার, ২৪ ঘণ্টার মধ্যে ফাঁস হল রহস্য, সবই ধরা পড়েছে সিসিটিভিতে

Rajarhat: ইয়ারুলের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে এলাকার লোকজনের সঙ্গে কথা বলার পাশাপাশি এলাকার একটি ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন। সঙ্গে হাতে আসে কিছু তথ্য প্রমাণ ও নমুনা।

Rajarhat: রাজারহাটে নগ্ন দেহ উদ্ধার, ২৪ ঘণ্টার মধ্যে ফাঁস হল রহস্য, সবই ধরা পড়েছে সিসিটিভিতে
এলাকায় লোকজনের ভিড়। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 12:08 AM

কলকাতা: গাঁড়াগড়ি এলাকায় দেহ উদ্ধারের ঘটনায় ক্রমেই জোরাল হচ্ছে খুনের তত্ত্ব। ইতিমধ্যেই রাজারহাট থানায় নিহত যুবকের ভাই লিখিত অভিযোগ দায়ের করেছেন। তারই ভিত্তিতে তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে। আরও দু’জনের খোঁজে রয়েছে পুলিশ। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত এগোচ্ছে। শনিবার সকালে রাজারহাটের গাঁড়াগড়ি এলাকা থেকে ইয়ারুল মোল্লা (২৪) নামে ভাঙড়ের এক যুবকের নগ্ন দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নানা প্রশ্ন সামনে আসছিল। প্রথমে মনে করা হচ্ছিল বাইরে থেকে কেউ ওই যুবককে মেরে রাজারহাটে ফেলে দিয়ে গিয়েছে।

কিন্তু ইয়ারুলের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে এলাকার লোকজনের সঙ্গে কথা বলার পাশাপাশি এলাকার একটি ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন। সঙ্গে হাতে আসে কিছু তথ্য প্রমাণ ও নমুনা। পুলিশ সূত্রে খবর, সেখানেই দেখা যায়, ইয়ারুলকে মারধর করা হচ্ছে। শুক্রবার গভীর রাতে চার যুবক তাঁকে মারধর করেন বলে অভিযোগ। এরপর শনিবার সকালেই এলাকায় তাঁর দেহ পড়ে থাকতে দেখে পুলিশ।

সেই ঘটনায় ভাস্কর বিশ্বাস ও হরিদাস হাতি নামে দু’জনকে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিশ। আরও দু’জন পলাতক। ধৃতরা এলাকারই বাসিন্দা বলে জানা গিয়েছে। মৃতের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। ধৃতদের সোমবার বারাসত আদালতে তোলা হবে। সূত্রের খবর, পুলিশ ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত এগোতে চায়।

যেখান থেকে শনিবার দেহটি উদ্ধার হয়, সেখানে রাস্তার ধারে প্রচুর বালি রাখা ছিল। সেই বালির স্তূপের পাশ থেকেই ইয়ারুলের দেহ পাওয়ায় যায়। স্থানীয় দোকানদার সাদেম আলি মোল্লা জানিয়েছিলেন, “আমি এসে দোকান খুলেছি। তখন সকাল প্রায় ৬টা বাজে। দেখি একটা ছেলে পড়ে আছে। এরপরই পুলিশকে খবর দেন এলাকার লোকজন।” গত ২৯ তারিখও রাজারহাটের এই গাঁড়াগড়ি এলাকায় একটি ফাঁকা মাঠ থেকে এক মহিলার অর্ধনগ্ন , ক্ষতবিক্ষত, রক্তাক্ত দেহ উদ্ধার হয়।