Accident: দুর্ঘটনার কবলে টিভি নাইন বাংলার গাড়ি, আহত গাড়ির চালক

Accident: সিগনালে দাঁড়িয়ে ছিল গাড়িটি। তারপরও কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

Accident: দুর্ঘটনার কবলে টিভি নাইন বাংলার গাড়ি, আহত গাড়ির চালক
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 12:20 AM

কলকাতা: দুর্ঘটনার কবলে টিভি নাইন বাংলার গাড়ি। উইপ্রো মোড়ে সিগনালে দাঁড়িয়ে ছিল গাড়ি। সেই অবস্থায় পিছন থেকে এসে অপর একটি গাড়ি তাতে ধাক্কা মারে। ঘটনায় আহত হন টিভি নাইন বাংলার গাড়ির চালক। অন্যদিকে ঘাতক গাড়ির দুই মহিলা যাত্রীও আহত হন। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। তিনজনকেই উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে বিধাননগর মহকুমা হাসপাতালে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। কীভাবে এই ঘটনা ঘটল, খতিয়ে দেখছে পুলিশ।

সিগনালে দাঁড়িয়ে ছিল গাড়িটি। তারপরও কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। টিভি নাইন বাংলার গাড়ির পিছন দিকটি একেবারে তুবড়ে গিয়েছে। অন্যদিকে ঘাতক গাড়িটির সামনের দিকটা একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। ঘাতক গাড়ির ঘটনার পরই গাড়ি ছেড়ে পালান। এদিকে সে সময় গাড়ির ভিতরে দুই যাত্রী ছিলেন। দু’জনই মহিলা। তাঁদের আঘাত লাগে।

গত কয়েকদিনে একাধিকবার বিধাননগরে দুর্ঘটনা ঘটেছে। কয়েকদিন আগেই আরডিবির মোড়েও একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটে। সেক্টর ফাইভের আরডিবি মোড়ের একটি দোকান থেকে বেরিয়েছিলেন এক যুবক। রাস্তার ধার ধরেই হাঁটছিলেন তিনি। হঠাৎই একটি গাড়ি দ্রুত গতিতে এসে ধাক্কা মারে ওই যুবককে। ঘটনাস্থলেই মারা যান ওই যুবক।

এদিনও ভয়াবহ দুর্ঘটনাই ঘটে। টিভি নাইন বাংলার গাড়ির পিছনের সিটে যদি কোনও যাত্রী থাকতেন, তা হলে বড় বিপদ ঘটে যেত। অন্যদিকে ঘাতক গাড়িটির সামনের সিটেও অন্য কেউ থাকলে বিপদ এড়ানো কঠিন হত। চালকের খোঁজ শুরু করেছে পুলিশ।