Road Accident: থেঁতলে গিয়েছে যুবকের মাথা, সল্টলেকের রাস্তায় উল্টে পড়ে গাড়ি… বীভৎস দুর্ঘটনা কাড়ল প্রাণ

Saltlake: গাড়ির গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে এই ঘটনা কি না খতিয়ে দেখছে পুলিশ।

Road Accident: থেঁতলে গিয়েছে যুবকের মাথা, সল্টলেকের রাস্তায় উল্টে পড়ে গাড়ি... বীভৎস দুর্ঘটনা কাড়ল প্রাণ
পথদুর্ঘটনায় নিহত রাজবীর সিং কোহলি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 8:45 AM

কলকাতা: সল্টলেকে ভয়াবহ পথদুর্ঘটনা (Road Accident)। একটি চার চাকার গাড়ি পুরোপুরি উল্টো যায় সোমবার রাতে। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত তিনজন। জানা গিয়েছে, নিহতের নাম রাজবীর সিং কোহলি। ভবানীপুরের বাসিন্দা ছিলেন তিনি। আহত হয়েছেন তাঁর সঙ্গে থাকা তিনজন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। নিহতের পাশাপাশি আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, একটি প্রাইভেট গাড়ি টেকনোপলিস থেকে চিংড়িহাটার দিকে যাচ্ছিল। গাড়ির গতি অনেকটাই বেশি ছিল। নিউটাউন বক্স ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি লেন থেকে অন্য লেনে চলে আসে। এরপরই পুরোপুরি উল্টে যায়।

গাড়িতে ছিলেন রাজবীর সিং কোহলি। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি তিনজন গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন। রাতের শহরে বেপরোয়া গতির জেরে দুর্ঘটনা বলেই প্রাথমিক অনুমান পুলিশের।

গাড়ির স্টিয়ারিং ছিল তানিশ নামে এক যুবকের হাতে। পিছনের সিটে বসেছিলেন সাবির, অংশ আগরওয়াল, ওম সাহা। পুলিশ সূত্রে খবর, সামনের সিটে ছিলেন রাজবীর। রাত পৌনে ১০টা নাগাদ ঘটনাটি ঘটে। বিধাননগর ট্রাফিক পুলিশ ও ইলেকট্রনিক্স কমপ্লেক্সের পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এই যুবকদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকট শব্দ করে গাড়িটি পুরোপুরি উল্টে যায় রাস্তার ধারে। বন্ধুরা রক্তাক্ত হলেও রাজবীরের চোট ছিল গুরুতর। রক্তে ভাসছিল গা। প্রাথমিকভাবে দেহটি রাস্তায় শুইয়ে বন্ধুরাই হার্ট পাম্পের চেষ্টা করেন। এরপরই একটি চারচাকার গাড়িতে ওই যুবক-সহ বাকিদের নিয়ে হাসপাতালের পথে রওনা দেয় পুলিশ। তবে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলেও রাজবীরকে বাঁচানো যায়নি। ইতিমধ্যেই ওই যুবকের বন্ধুদের সঙ্গে কথা বলেছে পুলিশ। পরিবারের তরফে কোনওরকম অভিযোগ দায়ের হলেও তাও গুরুত্ব দিয়েই দেখা হবে বলে পুলিশ সূত্রে খবর। ওই যুবকরা কোথায় যাচ্ছিলেন, কোথা থেকে ফিরছিলেন, কী অবস্থায় ছিলেন সবকিছুই খতিয়ে দেখছে পুলিশ।