Jadavpur Arrest: সোশ্যাল মিডিয়ায় ‘পোস্ট’ ঘিরে অভিযোগ, যাদবপুর থেকে ছাত্রীকে গ্রেফতার করে লালবাজারে নিয়ে গেল পুলিশ

Jadavpur Arrest: যোগেশচন্দ্র কলেজের ওই ছাত্রীর বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে। লালবাজারে নিয়ে যাওয়া হয়েছে বলে সূত্রের খবর।

Jadavpur Arrest: সোশ্যাল মিডিয়ায় 'পোস্ট' ঘিরে অভিযোগ, যাদবপুর থেকে ছাত্রীকে গ্রেফতার করে লালবাজারে নিয়ে গেল পুলিশ
যাদবপুর থানাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 11:23 PM

কলকাতা: বুধবার সন্ধ্যায় যাদবপুরের গড়ফার বাসিন্দা এক ছাত্রীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম রূপসা মণ্ডল। সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্টের জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে সূত্রের খবর। বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করার পর প্রথমে তাঁকে যাদবপুর থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে মহিলা সেল না থাকায় ওই ছাত্রীকে লালবাজারে নিয়ে যাওয়া হয়েছে। এই খবর পাওয়ার পর অনেকেই জড় হন যাদবপুর থানার সামনে।

জানা গিয়েছে, রূপসা মণ্ডল নামে ওই ছাত্রী বি কম তৃতীয় বর্ষের ছাত্রী। তিনি যোগেশচন্দ্র কলেজের ছাত্রী বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। ভারতীয় ন্যায় সংহিতার ৩৫৩, ১১১, ১৯২, ৩৫৩ সহ একাধিক ধারায় মামলা হয়েছে। অভিযোগ, ‘প্রতিবাদ’ নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছেন। অভিযোগ, সেই গ্রুপে কালীঘাটে জমায়েত হওয়ার কথা বলা হয়েছিল, রাজ্যের সব পুলিশ স্টেশন জ্বালিয়ে দেওয়ার কথাও বলা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই রূপসা ওরফে সোনাই নামে ওই ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

গ্রেফতারির খবর এমন বহু মানুষ থানার সামনে জড় হন, যাঁরা আরজি কর কাণ্ডের প্রতিবাদে প্রতিনিয়ত রাস্তায় নামছেন। শুভরূপ ঘোষ নামে এমন এক ব্যক্তি জানান, সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করেছিল বলেই ওই ছাত্রীকে তুলে নিয়ে গিয়েছে। সেটা কী পোস্ট, তা জানতে পারিনি। আদৌ পোস্ট করা হয়েছিল কি না, সেটাও জানতে পারিনি।