Saayoni Ghosh: মাথায় ওড়না, হাত জোড় করে তখন জিপে সায়নী, গাড়ি এগোতেই মহিলারা বললেন, ‘ভোট দেব না’

saayoni ghosh: আজ সোনারপুরে প্রচারে বেরিয়েছিলেন সায়নী ঘোষ। জিপের মধ্যে থেকেই হাত দেখাচ্ছিলেন। সেই সময় রাস্তার দু'ধারে দাঁড়িয়েছিলেন কয়েকজন মহিলা। সায়নীর গাড়ি এগোতেই তাঁরা বললেন, "রাস্তা নেই। জল নেই। ভোট দেব না।"

Saayoni Ghosh: মাথায় ওড়না, হাত জোড় করে তখন জিপে সায়নী, গাড়ি এগোতেই মহিলারা বললেন, 'ভোট দেব না'
সায়নী ঘোষের প্রচারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 3:32 PM

কলকাতা: হুডখোলা জিপ। রোদ থেকে বাঁচতে সাদা ওড়না মাথায় জড়িয়েই প্রচারে নেমেছেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। তবে সোনারপুরে যেতেই ঘটল বিপত্তি। এলাকাবাসীর প্রশ্নের মুখে পড়তে হল তাঁকে। ‘জল নেই, রাস্তা খারাপ ভোট দেব না।’ দুপাশে দাঁড়িয়ে থাকা মহিলাদের চোখা-চোখা প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে।

আজ সোনারপুরে প্রচারে বেরিয়েছিলেন সায়নী ঘোষ। জিপের মধ্যে থেকেই হাত দেখাচ্ছিলেন। সেই সময় রাস্তার দু’ধারে দাঁড়িয়েছিলেন কয়েকজন মহিলা। সায়নীর গাড়ি এগোতেই তাঁরা বললেন, “রাস্তা নেই। জল নেই। ভোট দেব না।” তারপরই সায়নী পাল্টা প্রশ্ন করেন, “ভোট না দিলে রাস্তা হয়ে যাবে?” তবে এলাকাবাসীর ক্ষোভ দমানো কিন্তু যায়নি। তাঁরা বলতে শুরু করেন, “কাউকেই ভোট দেব না। দরকার নেই ভোট দেওয়ার। দিলেও হবে না। না দিলেও হবে না।” সায়নী ঘোষ বলেন, “অর্থনৈতিক সাহায্য ছাড়া কোনও কিছুই সম্ভব নয়। আর কেন্দ্র টাকা দেওয়া বন্ধ করেছে। এর বিরুদ্ধে আমাদের লড়াই। তাই সংসদে গিয়ে আমাদের অধিকার ছিনিয়ে আনতে হবে।”

উল্লেখ্য, আজ রাজপুর-সোনারপুর পৌরসভার ৩৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর বিশ্বজিৎ দের উদ্যোগে যাদবপুর  সায়নী ঘোষ প্রচারে নামেন। এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। সেখানে ৩৪ নম্বর ওয়ার্ডের  মহিলাদের নিয়ে এই বর্ণাঢ্য মিছিল চলছিল। কিন্তু তারমধ্যে এমন বিপত্তি।