Kolkata Airport: মাঝ আকাশে ‘বিয়ার’ পান করে অভব্য আচরণ! সাত সকালে কলকাতা বিমানবন্দরে গ্রেফতার মহিলা

Kolkata Airport: রাত ১টা ১০ মিনিটে বিমানটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করলেই বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ কর্মীদের হাতে ওই মহিলা যাত্রীকে তুলে দিতে চায় বিমান সংস্থা।

Kolkata Airport: মাঝ আকাশে 'বিয়ার' পান করে অভব্য আচরণ! সাত সকালে কলকাতা বিমানবন্দরে গ্রেফতার মহিলা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2023 | 12:32 PM

কলকাতা: মধ্যরাতে বিমানের মধ্যে মদ্যপান করা ও যাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলা যাত্রীকে। মধ্যরাতেই বিমান সংস্থার তরফে খবর দেওয়া হয়েছিল সিআইএসএফ-কে। কিন্তু রাতে কোনও মহিলা যাত্রীকে আটক করা যায় না, তাই বৃহস্পতিবার সকালে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থানার হাতে তুলে দেওয়া হয় ওই মহিলাকে। বুধবার রাতে দিল্লি থেকে কলকাতাগামী বিমানে চেপেছিলেন তিনি।

কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে খবর, দিল্লি থেকে কলকাতায় আসছিল ইন্ডিগোর একটি বিমান। অভিযোগ, রাতে বিমান ছাড়ার কিছুক্ষণ পরই দেখা যায়, করমজিৎ কৌর নামে এক মহিলা যাত্রী বিমানের মধ্যেই প্রকাশ্যে মদ্যপান করছেন। শুধু তাই নয়, সহযাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করারও অভিযোগ ওঠে। রাত ১টা ১০ মিনিটে বিমানটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করলেই বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ কর্মীদের হাতে ওই মহিলা যাত্রীকে তুলে দিতে চায় বিমান সংস্থা।

যেহেতু রাতে কোনও মহিলা যাত্রীকে গ্রেফতার করা যায় না, সেই কারণে বৃহস্পতিবার সকাল ৭টা ৫ মিনিট নাগাদ ওই যাত্রীকে নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থানার হাতে তুলে দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

কিছুদিন আগেই এয়ার ইন্ডিয়ার বিমানে পরপর দুটি ঘটনায় বিতর্ক তৈরি হয়। মদ্যপ অবস্থায় এক মহিলার গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ ওঠে এক যাত্রীর বিরুদ্ধে। এরপর গত ১৯ জানুয়ারি অ্যালকোহল সংক্রান্ত নীতিতে পরিবর্তন আনে এয়ার ইন্ডিয়া। তাতে বলা হয়েছে, কেবিন ক্রু পরিবেশন না করলে কোনও যাত্রী মদ্যপান করতে পারবেন না।