করোনা আবহে আর চালানো যাচ্ছে না, ভাড়া বৃদ্ধির দাবিতে রাজ্যকে চিঠি দিল বাস মালিক সংগঠন

এর আগে রাজ্যের পরিবহণমন্ত্রী (Transport Minister) ও রাজ্যের পরিবহণ সচিবকে ভাড়া পুনর্বিন্যাসের দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছিল একাধিক বেসরকারি বাস মালিক সংগঠন।

করোনা আবহে আর চালানো যাচ্ছে না, ভাড়া বৃদ্ধির দাবিতে রাজ্যকে চিঠি দিল বাস মালিক সংগঠন
ফাইল চিত্র।
সায়নী জোয়ারদার

|

Jun 01, 2021 | 7:40 PM

কলকাতা: গত বছর লকডাউন (Lockdown) চলাকালীনও একই দাবি নিয়ে সরব হয়েছিলেন বাস মালিকরা। এবারও সেই ভাড়া বৃদ্ধির দাবি উঠল। বর্তমানে করোনা পরিস্থিতিতে পুরনো ভাড়ায় বাস চালানো কোনওভাবেই সম্ভব নয়, ভাড়া পুনর্বিন্যাসের দাবি জানিয়ে রাজ্যের পরিবহণ প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডলকে চিঠি পাঠালেন সিটি সাবআরবান বাস সার্ভিসের সাধারণ সম্পাদক টিটো সাহা।

আরও পড়ুন: টানা পাঁচবারের রেকর্ড কলকাতায়, ৪০ না ছুঁয়ে এবারও গ্রীষ্ম-বিদায়

এই কঠিন পরিস্থিতির মধ্যেও যেভাবে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি হচ্ছে তাতে আগামী দিনে বাস পরিষেবা সচল রাখা দুর্বিসহ হয়ে উঠবে বলেই মনে করছেন বাস মালিক-শ্রমিক সংগঠনের একাংশ। সেই পরিস্থিতিতে ভাড়া পুনর্বিন্যাস অত্যন্ত জরুরি বলেই দাবি করে এই চিঠি পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগে রাজ্যের পরিবহণমন্ত্রী ও রাজ্যের পরিবহণ সচিবকে ভাড়া পুনর্বিন্যাসের দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছিল একাধিক বেসরকারি বাস মালিক সংগঠন। সংগঠন কর্তাদের বক্তব্য, এই রাজ্যে পরিবহণ ব্যবস্থা দাঁড়িয়ে আছে সম্পূর্ণভাবে বেসরকারি পরিবহণ সংস্থার উপরে। তাই বর্তমান সময়ের কথা মাথায় রেখে এবং পেট্রোল ডিজেলের ক্রমবর্ধমাণ মূল্যবৃদ্ধির কথা ভেবে বাস ভাড়া পুনর্বিন্যাস করা হোক।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla