Khardah By Election: হাসপাতালে ভর্তি কাজল সিনহার নাবালক পুত্র, মারধরের অভিযোগ জয়ের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে!

Khardaha By election 2021: বিজেপি প্রার্থী দাবি করেন তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা তাঁর ওপরে হামলা চালানোর চেষ্টা করেছিল। কয়েকজন জানান, সেখানেই নাকি বিজেপি প্রার্থী জয় সাহার সঙ্গে প্রয়াত কাজল সিনহার ছেলে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

Khardah By Election: হাসপাতালে ভর্তি কাজল সিনহার নাবালক পুত্র, মারধরের অভিযোগ জয়ের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে!
কাজল সিনহার আহত পুত্রকে দেখতে হাসপাতালে সৌগত রায়। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 7:23 PM

খড়দহ: খড়দহ বিধানসভা উপনির্বাচন (Khardah By Poll) -এ ভোট গ্রহণের শেষ লগ্নে তীব্র উত্তেজনা। প্রয়াত বিধায়ক কাজল সিনহার (Kajal Sinha) ছেলে আক্রান্ত হলেন বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষীর হাতে! মায়ের সঙ্গে ছিল ১৭ বছরের ছেলেটি। অভিযোগ, খড়দহের বিজেপি প্রার্থী জয় সাহা (Joy Saha)-র ব্যক্তিগত নিরাপত্তারক্ষী তাকে বিনা প্ররোচনায় বেধড়ক মারধর করে। অসুস্থ ছেলেটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল এলাকায়।

অভিযোগ, মায়ের সঙ্গে ছিল বছর সতেরোর আর্যদীপ সিনহা। মাধ্যমিক পড়ুয়া সেই ছাত্রকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এখন সঞ্জীবনী হাসপাতালে ভর্তি রয়েছে সে। কাজল বাবুর আক্রান্ত ছেলে কে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন সাংসদ সৌগত রায়।  অন্যদিকে এ নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানাচ্ছেন তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। সূত্রের খবর, তিনি এ নিয়ে কথা বলেছেন ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ ভার্মার সঙ্গেও। এদিকে বিজেপি প্রার্থী কে ঘিরে গো ব্যাক স্লোগান দিতে দেখা যায় তৃণমূল কর্মী সমর্থকদের। তবে কীভাবে এবং কেন এই আক্রমণ তা নিয়ে পরিষ্কার কিছুূ এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, কেন্দ্রীয় বাহিনির লাঠির ঘায়ে আহত হয় প্রয়াত কাজল সিনহার ছেলে। তার প্রতিবাদে বিজেপি প্রার্থী জয় সাহাকে ঘিরে বিক্ষোভ শুরু হয় সিদ্ধেশ্বরী রোডে। যদিও জয় সাহা এ নিয়ে ভিন্ন অভিযোগ করেছেন। তাঁর কথায়, বাংলাদেশী ভুয়ো ভোটার ধরা পড়েছে। তাই নিয়ে উত্তেজনা থামাতে সেন্ট্রাল ফোর্স লাঠি চার্জ করেছে। কাজল সিনাহার ছেলে আহত হয়ে থাকলে তা দুঃখজনক ঘটনা।

উল্লেখ্য, এদিন দফায় দফায় খড়দহ উপনির্বাচন ঘিরে উত্তেজনা ছড়ায়। বন্দিপুর আইডিয়াল একাডেমি নির্বাচনি বুথের বাইরে ভুয়ো ভোটারকে ধরে ফেলেন বলে দাবি বিজেবি প্রার্থী জয় সাহার। আর এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের সঙ্গে জয় সাহা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এবং জমায়েত ছত্রভঙ্গ করতে তৃণমূল কংগ্রেস কর্মীদের ওপর লাঠিচার্জ করেন কেন্দ্রীয় বাহিনী জওয়ানরা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। বিজেপি প্রার্থী দাবি করেন তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা তাঁর ওপরে হামলা চালানোর চেষ্টা করেছিল। কয়েকজন জানান, সেখানেই নাকি বিজেপি প্রার্থী জয় সাহার সঙ্গে প্রয়াত কাজল সিনহার ছেলে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। আর তার পরেই এই ঘটনা।

প্রসঙ্গত, ভোটপ্রচারে প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার বাড়িতে গিয়ে তাঁর ছবিতে মাল্যদান করেছিলেন বিজেপি প্রার্থী। তা নিয়ে তীব্র রাজনৈতিক শোরগোল শুরু হয়েছিল। এমনকি বিনা অনুমতিতে তাঁর বাড়িতে ঢোকার জন্য কাজল সিনহার স্ত্রী বিজেপি প্রার্থীর বিরুদ্ধে থানায়ও অভিযোগ করেছিলেন। আর উপনির্বাচনের দিন সেই কাজল সিনহার ছেলের সঙ্গে হাতাহাতি এবং তাঁর উস্কানিতে ১৭ বছরের নাবালককে হাসপাতালে ভর্তি হল বলে অভিযোগ করেছে তৃণমূল।

আরও পড়ুন: Dinhata By Election 2021: ‘মেনে নেওয়া যায় না,’ উদয়নের প্রার্থী পদ বাতিলের দাবি বিজেপির