নিমতলার খনিজ তৈল শোধনাগারে আগুন নিয়ন্ত্রণে বাড়ল ইঞ্জিনের সংখ্যা

ভয়াবহ আগুন তৈল শোধনাগারে! কালো ধোঁয়ায় ঢেকেছে নিমতলা। ঘটনাস্থলে ইঞ্জিনের সংখ্যা বেড়ে হল চার। কীভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। হতাহতের কোনও খবর নেই।

নিমতলার খনিজ তৈল শোধনাগারে আগুন নিয়ন্ত্রণে বাড়ল ইঞ্জিনের সংখ্যা
ভয়াবহ আগুন তৈল শোধনাগারে
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 3:11 PM

হাওড়া:  আগুন (Fire) নিয়ন্ত্রণ করতে নিমতলার খনিজ তৈল শোধনাগারে বাড়ল ইঞ্জিনের সংখ্যা। ৫টি ইঞ্জিনের বদলে কাজ করছে ৬টি ইঞ্জিন। এখন নিয়ন্ত্রণে আগুন। এখনও হতাহতের কোনও খবর নেই।

মঙ্গলবার সকালে, ইন্ডিয়ান অয়েলের শোধনাগারের উল্টোদিকে থাকা তিনটি ট্যাঙ্কারে আচমকা আগুন লেগে যায়। দ্রুত ছড়িয়ে পড়ে সেই আগুন (Fire)। ঘটনাস্থলে তড়িঘড়ি পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। এই মুহূর্তে ঘটনাস্থলে পৌঁছে যায় আরও চারটি ইঞ্জিন। সব মিলিয়ে ঘটনাস্থলে মোট দমকলের পাঁচটি ইঞ্জিন কাজ করছিল।

ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন ইন্ডিয়ান অয়েলের কর্মকর্তা এবং রাজ্য পুলিশের নাজিরগঞ্জ থানার আইসি। হতাহতের কোনও খবর নেই।  কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। পুড়ে ছাই হয়ে গিয়েছে তিনটি ট্যাঙ্কার। ক্ষতি হয়েছে  রাস্তার ধারে গ্যারেজে থাকা বেশ কিছু গাড়ির। জানা গিয়েছে বাড়ানো হবে, দমকলের সংখ্য়া। ওই শোধনাগারে কোনও অগ্নি নির্বাপক যন্ত্র ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ। আগুন (Fire) লাগার কারণ এখনও অজানা।

স্থানীয়দের অভিযোগ, শোধনাগার থেকে রোজই তেল চুরি হয়। সেই তেল চুরির ঘটনাকে কেন্দ্র করে এই আগুন লেগেছে বলে মনে করছেন এলাকাবাসী। স্থানীয়দের এই অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: দমকলের অতীত থেকে শিক্ষার ফল! স্ট্র্যান্ড রোডের পুনরাবৃত্তি ঘটল না লেনিন সরণিতে