Konkona SenSharma: পুজোয় চাই কালো-সাদার ক্লাসিক লুক! দেখুন কঙ্কনার স্টাইল স্টেটমেন্ট

সম্প্রতি দুটি আকর্ষণীয় পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ছবিতে কঙ্কনার স্টাইলের অসাধারণ লুক নজর কেড়েছে। পুজোয় এমন পোশাকের সঙ্গে বলিউড অভিনেত্রীর লুক অত্যন্ত ক্লাসিক।

Konkona SenSharma: পুজোয় চাই কালো-সাদার ক্লাসিক লুক! দেখুন কঙ্কনার স্টাইল স্টেটমেন্ট
কঙ্কনার স্টাইলের অসাধারণ লুক নজর কেড়েছে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2021 | 9:49 AM

পুজোয় যদি নিজেকে অন্যরকম দেখতে চান, কিংবা সকলের থেকে একটু আলাদা লুক চান, তাহলে বলিউডের বাঙালি অভিনেত্রী কঙ্কনা সেনশর্মার ফ্যাশন স্টাইলটি অনুসরণ করতে পারেন। সম্প্রতি দুটি আকর্ষণীয় পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ছবিতে কঙ্কনার স্টাইলের অসাধারণ লুক নজর কেড়েছে। পুজোয় এমন পোশাকের সঙ্গে বলিউড অভিনেত্রীর লুক অত্যন্ত ক্লাসিক। সাধারণত, সাধারণ পোশাক ও মেকআপে অভ্যস্ত অপর্ণা-কন্যার। উগ্রতা নেই কোনও অংশে। কিন্তু বেশ গ্ল্যামারাস ফ্যাশন লুক যেন চোখ সরছেই না। এমন ফ্যাশন অনুসরণ করতে পারেন আপনিও।

সাদা ও লাল স্কার্টের সেট

ডিজাইনার পায়েল খান্ডওয়ালার ডিজাইনের সাদা ও লাল স্কার্টের সেটটিতে কঙ্কনা সেনশর্মার লুক ছিল অসাধারণ। সাদা কলার্ড শার্ট ও উজ্জ্বল হাই-ওয়েস্ট প্লিটেড স্কার্ট। পোশাকে রয়েছে সিম্পলিসিটির ছোঁয়া। সাদা স্কার্টের উপর লাল, গোলাপী, বাদামী রঙেরে স্প্যালস স্টাইলের লুককে আরও অনবদ্য করে তুলেছে। পোশাকের সঙ্গে কঙ্কনা সিলভার নেকপিস বেছে নিয়েছিলেন। গ্লোসি- ব্রাউন লিপ শেড. স্মোকি কাজল, পিঙ্ক চিকবোনসের সঙ্গে ন্যুড-টোনড আইশ্যাডো ছিল মেকআপ। বর্তমানে সিম্পলিসিটি ফ্যাশনের কদর বেশি। তাই পুজোয় নয়া ঝলকের জন্য এমন ফ্যাশন অনুসরণ করলে বিফলে যাবে না।

ব্ল্যাক অ্যান্ড গ্রে প্যান্ট সেট

স্কার্ট পরে নিয়ন্ত্রণ করতে পারবেন না ভাবছেন, তাহলে কঙ্কনার কালো ও ধূসর রঙের প্যান্ট সেটের ফ্যাশন লুক অনুসরণ করে পুজোর লুক ঠিক করতে পারেন। কলার্ড ব্ল্যাক শার্টের সঙ্গে হাই-ওয়েস্ট গ্রে প্যান্ট ছিল তাঁর অপর একটি ফ্যাশন স্টাইলের লুক। দুর্দান্ত কম্বিনেশেন, পারফেক্ট ফর্ম্যাল ড্রেসে মাত করতে চাইলে এমন স্টাইল যে আদর্শ, তা বলাই বাহল্য। পোশাকের সঙ্গে ম্য়াচিং করে নীতা বুচরার সিলভার সেন্টারের ভারী রূপোর কানের দুল বেছে নিয়েছিলেন কঙ্কনা। এখানেও মেকআপ ছিল সাধারণ। গ্লোসি-গোলাপী লিপ-শেড, কনট্যুরড চিকবোনস, চোখকে হাইলাইট করে অনবদ্য মেকআপ ছিল তাঁর।

আরও পড়ুন: ইতালির বিখ্যাত ফ্যাশন শোয়ে রাণীর বেশে জেনিফার! দেখুন ফটোশ্যুটের নানান মুহূর্ত