শিরোনামে পালঘর! নৌসেনা জওয়ানকে জীবন্ত পুড়িয়ে মারল অপহরণকারীরা

মুক্তিপণ দিতে না পারার কারণেই এই বীভৎসতা বলে মনে করছে নিহতের পরিবার।

শিরোনামে পালঘর! নৌসেনা জওয়ানকে জীবন্ত পুড়িয়ে মারল অপহরণকারীরা
মুক্তিপণের জন্য এই খুন বলে অনুমান।
Follow Us:
| Updated on: Feb 07, 2021 | 3:00 PM

মুম্বই: ২৭ বছর বয়সী নৌসেনাকে পুড়িয়ে মারল অপহরণকারীরা। মহারাষ্ট্রের পালঘর এলাকার ঘটনা। তামিলনাডুর আইএনএস কোয়েম্বাটুর প্রশিক্ষণ কেন্দ্রে কর্মরত ছিলেন সুরজকুমার দুবে। সম্প্রতি ছুটিতে ঝাড়খণ্ডে নিজের বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথেই ঘটে নৃশংস এই ঘটনা।

সূত্রের খবর, গত ৩০ জানুয়ারি তাঁকে চেন্নাই বিমানবন্দরের বাইরে থেকে অপহরণ করা হয়। মুক্তিপণ চাওয়া হয় ১০ লক্ষ টাকা। তাঁর মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার টাকাও হাতিয়ে নেওয়া হয়। এরপর গত ৫ ফেব্রুয়ারি পালঘরের কাছে তালসারি এলাকায় নিয়ে যাওয়া হয় সুরজকে। শুক্রবার ঘোলওয়াড়ের কাছে এক জঙ্গলে তাঁর হাত পা বেঁধে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশ ‘অমান্য’ করে স্বাস্থ্যসাথী ফেরাল নার্সিংহোম

শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গেলেও স্থানীয়দের সাহায্যে পালিয়ে আসেন সুরজ। হাসপাতালে ভর্তি করানো হলে মৃত্যু হয় তাঁর। অপহরণকারীদের এখনও পরিচয় জানা যায়নি। তাঁদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। সুরজের বাবা মিথিলেশ দুবের দাবি, “আমার সন্তানের খুনের বিচার চাই। ও মারা যাওয়ার আগে জানিয়ে গিয়েছে, ওকে অপহরণ করা হয়েছিল। তিনদিন আটকে রাখা হয়।” ইতিমধ্যেই তিনজন অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মহারাষ্ট্র পুলিশ।