দেশবাসীর সুস্থতা কামনা করে নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির

টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস(Congress) নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)-ও। টুইটে তিনি লেখেন, "কৃষক ও শ্রমিকদের প্রতি আমার সমর্থন রয়েছে যারা অবিচারের বিরুদ্ধে সম্মানের সঙ্গে লড়াই করছেন।"

দেশবাসীর সুস্থতা কামনা করে নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jan 01, 2021 | 12:12 PM

নয়া দিল্লি: নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে মঙ্গল কামনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। টুইট করে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ramnath Kovind)-ও। প্রধানমন্ত্রী টুইট করে লেখেন, “সুস্থতা ও আশার আলো ছড়িয়ে পড়ুক।” অন্যদিকে রাষ্ট্রপতি নতুন বছরে নতুন সুযোগের কথা মনে করিয়ে দেন দেশবাসীকে।

বর্ষবরণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীর উদ্দেশ্যে লেখেন, “সকলকে জানাই ২০২১ সালের শুভেচ্ছা। এই বছর যেন সকলকে সুস্বাস্থ্য, খুশি ও সমৃদ্ধি এনে দেয়। আশার আলো নিয়ে সুস্থ থাকুক সকলে।”

অন্যদিকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও টুইট করে লেখেন, “সকলকে নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছর আমাদের ব্যক্তি ও সমাজ-উভয় ক্ষেত্রেই নতুন সুযোগ করে দিল। কোভিড পরিস্থিতিতে যেভাবে আমরা একত্রিত চ্যালেঞ্জের মোকাবিলা করেছি, তা এগিয়ে চলার মনোভাবকে আরও শক্তিশালী করে তুলেছে।”

আরও পড়ুন: নববর্ষেই দেশে করোনা টিকা? আজ বৈঠকে বিশেষজ্ঞ কমিটি

টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস(Congress) নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)-ও। তবে সেখানেও কৃষক আন্দোলন (Farmers Protest) নিয়ে খোঁচা দিতে ছাড়েননি তিনি। টুইটে রাহুল লেখেন, “কৃষক ও শ্রমিকদের প্রতি আমার সমর্থন রয়েছে যারা অবিচারের বিরুদ্ধে সম্মানের সঙ্গে লড়াই করছেন।”

বছর শুরুর আগেই রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বৃহস্পতিবার দেখা করে দেশের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। রাষ্ট্রপতি ভবনের তরফে জানানো হয়, বর্ষশেষে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে সাক্ষাৎ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশ ও আন্তর্জাতিক নানা বিষয় সম্পর্কে জানান। একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তাঁরা দেশবাসীর জন্য এক উজ্জ্বল ভবিষ্যৎ তৈরির শপথ নেন।

আরও পড়ুন: ‘বিশ ক্ষয়ের’ শেষে নতুন বছরের সূচনা, পা পড়ল একুশে