Threat call to Ambani family: অম্বানী পরিবারের চার সদস্যকে খুনের হুমকি, মধ্যরাতে বিহার থেকে আটক এক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Oct 06, 2022 | 2:14 PM

Mukesh Ambani: গত অগস্টের পর ফের হুমকি ফোন এল রিলায়েন্সের হাসপাতালে। অ্যান্টিলিয়া উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

Threat call to Ambani family: অম্বানী পরিবারের চার সদস্যকে খুনের হুমকি, মধ্যরাতে বিহার থেকে আটক এক
অম্বানী পরিবার (ফাইল ছবি)

মুম্বই: অম্বানী পরিবারকে ফোনে হুমকি দেওয়ার ঘটনায় রাতেই আটক করা হল এক ব্যক্তিকে। বুধবার ওই হুমকি ফোনের অভিযোগ সামনে আসার পরই তৎপরতার সঙ্গে তল্লাশি শুরু করে পুলিশ। মধ্যরাতেই বিহারের দ্বারভাঙা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। মুম্বই পুলিশের একটি টিম বিহার পুলিশের সাহায্য নিয়ে অভিযুক্তকে আটক করেছে।

বুধবার রিলায়েন্সের চেয়ারম্যান মুকেশ অম্বানী ও তাঁর স্ত্রী নীতা অম্বানীকে খুনের হুমকি দিয়ে একটি ফোন আসে। হাসপাতালে সেই হুমকি ফোন আসে বলে অভিযোগ। অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির কাছ থেকে ওই ফোন আসে। বুধবার দুপুর ১ টা নাগাদ রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালের ল্যান্ডলাইনে একটি ফোন আসে। হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। একই সঙ্গে অম্বানী পরিবারের বেশ কয়েকজনের নাম নিয়ে হুমকি দেওয়া হয়ে বলেও অভিযোগ।

অভিযোগ দায়ের হওয়ার পর তদন্ত শুরু করে দিল্লির ডিবি মার্গের পুলিশ। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের তরফ থেকে মুখপাত্র জানিয়েছেন বুধবার প্রথমে দুপুর ১২ টা ৫৭ মিনিটে ও পরে বিকেল ৫ টা ৪ মিনিটে ফোন আসে হাসপাতালে। তিনি জানিয়েছেন, মুকেশ অম্বানী, নীতা অম্বানী, আকাশ অম্বানী ও অনন্ত অম্বানীকে খুনের হুমকিও দেওয়া হয়েছে। অম্বানীর বাড়ি অ্যান্টিলিয়াও উড়িয়ে দেওয়ার কথা বলা হয় ফোনে। ঘটনার পরই অভিযোগ দায়ের করা হয়।

গত ১৫ অগস্টেও ওই হাসপাতালেই আরও একটি হুমকি ফোন এসেছিল। পরপর আটবার ফোন করা হয়েছিল। সেই সময়েই মুকেশ অম্বানীকে খুনের হুমকি দেওয়া হয়। ওই ঘটনায় মুম্বই থেকেই এক ব্যক্তিকে আটক করা হয়েছিল।

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, সম্প্রতি মুকেশ অম্বানীর নিরাপত্তা বাড়ানো হয়েছে। জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে। এর আগে তাঁকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হত। উল্লেখ্য, গত বছর অ্যান্টিলিয়ার বাইরে দাঁড়িয়ে থাকা একটি গাড়ি থেকে উদ্ধার হয়েছিল জিলেটিন স্টিক আর হুমকি চিঠি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla