ত্বকের সব সমস্যা মেটাতে সকালে কী করেন তামান্না ভাটিয়া! ফাঁস হল গোপন রহস্য!

সম্প্রতি তাঁর রূপচর্চার গোপন রহস্য়ের কথা ফাঁস করেছেন স্বয়ং অভিনেত্রীই। ইন্সটাগ্রামে স্কিন কেয়ার সিক্রেটস নিয়ে মুখ খুলেছেন তিনি। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই তিনি ত্বকের পরিচর্চার জন্য কী কী করেন, তার একটি ভিডিয়ো প্রকাশ করেছেন।

ত্বকের সব সমস্যা মেটাতে সকালে কী করেন তামান্না ভাটিয়া! ফাঁস হল গোপন রহস্য!
তামান্না ভাটিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 5:15 PM

২০০৫ সালে চাঁদ সা রোশন চেহারা সিনেমা দিয়ে প্রথম সিনেমাজগতে প্রবেশ তাঁর। মাত্র ১৫ বছর বয়স থেকেই অভিনয়কে আঁকড়ে ধরে বিনোদন জগতে পা রাখেন তিনি। অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়ে কোনও ভুল করেননি তিনি। কেরিয়ারের শুরু থেকেই তাঁর উত্থান বেশ চমকপ্রদও বটে। বলিউডের পাশাপাশি তেলেগু, তামিল, মারাঠি, কান্নাড়া ফিল্মেও তিনি সফল অভিনেত্রী। কার কথা বলছি? বাহুবলী খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয় দক্ষতার সঙ্গে সঙ্গে তাঁর সৌন্দর্যও তাঁকে সফল তারকা অভিনেত্রী হিসেবে পরিচিত লাভ করিয়েছে। ভারতীয় সিনেমা জগতে প্রথম ১০ সফল অভিনেত্রীদের তালিকায় তামান্না ভাটিয়া অন্যতম।

সম্প্রতি তাঁর রূপচর্চার গোপন রহস্য়ের কথা ফাঁস করেছেন স্বয়ং অভিনেত্রীই। ইন্সটাগ্রামে স্কিন কেয়ার সিক্রেটস নিয়ে মুখ খুলেছেন তিনি। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই তিনি ত্বকের পরিচর্চার জন্য কী কী করেন, তার একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। ঘুম থেকে উঠে ত্বককে তরতাজা করতে ও ফোলা-ক্লান্ত ভাবকে দূর করতে কী করেন তা জানলে আপনিও প্রতিদিন সেই টোটকা অনুসরণ করতে পারেন।

বরফ-গোলা এক বোল জলই হল তাঁর সৌন্দর্যের পিছনে আসল কারণ। সকালে উঠেই প্রতিদিনের মেকআপ রুটিনের আগে তাঁর এই সহজ ও দুরন্ত বিউটি টিপস যে সকলের কাজে লাগতে পারে তা বলাই বাহুল্য।

শুধু তামান্নাই নয়, হিনা খান, দীপিকা কক্কর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্ডেজের মতো তারকা অভিনেত্রীরাও ত্বকের ফোলবাব ও দ্রুত তরতাজা করতে বরফ ব্যবহার করেন। আইস বা বরফ ত্বকের জ্বালাভাব, নিস্তেজ হয়ে যাওয়া ত্বককে দ্রুত সতেজ করতে সাহায্য করে। এছাড়া ত্বকের রক্ত সঞ্চালন বৃদ্ধি হয়, মুখের নার্ভগুলি সক্রিয় হয়, রক্তপ্রবাহ স্বাভাবিক হয়।

বরফ জল ব্য়বহার করার আগে ওই জলে কতকগুলি অ্যালোভেরার কিউব ফেলে দিন। ফল পাবেন আরও ভাল। কোল্ড কমপ্রেসের জেরে ত্বকের অনেক সমস্যা দূর হয়ে যায়। বিশেষ করে চোখের নীচে ফোলাভাব, মুখের ফোলাভাব দূর করতে সাহায্য করে।