Aishwarya Rai Bachchan: প্যারিসের পর এবার দুবাই! সব্যসাচীর আউটফিটে ফের আগুন ঝরালেন ঐশ্বর্যা!

সব্যসাচীর কালেকশন থেকে একটি কালো রঙের পোশাক বেছে নিয়েছিলেন ঐশ্বর্যা। কেন তিনি বলিউডের অন্যতম ডিভা, তার প্রমাণ এই ছবিতেই মিলবে।

Aishwarya Rai Bachchan: প্যারিসের পর এবার দুবাই! সব্যসাচীর আউটফিটে ফের আগুন ঝরালেন ঐশ্বর্যা!
প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 9:26 AM

প্যারিস ফ্য়াশন উইকে দুরন্ত সাফল্যের পর দুবাইয়ের এক্সপো ইভেন্টের উজ্জ্বলতা বাড়ালেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। ওই দিন স্ট্যান্ড আপ নামে একটি চ্যারিটি অনুষ্ঠানে গেস্ট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন বিউটি কুইন। রাস্তায়  মহিলাদের উপর হয়রানির বিরুদ্ধে রুখে দাঁড়াতে ও সচেতনতা বাড়ানোই ছিল মূল থিম। দুবাইয়ের ওই অনুষ্ঠানে ঐশ্বর্যা ছাডাও উপস্থিত ছিলেন হলিউডের তারকা আজা নওমি কিং, সৌদি আরবের গায়ক অসিল এমরান ও মিশরের অভিনেত্রী মোনা জাকি।

প্যারিসের ফ্যাশন উইকে সাদা রঙের গাউন পরে সারা বিশ্বকে মুগ্ধ করেছিলেন। অন্যদিকে দুবাইয়ের ওই অনুষ্ঠানের জন্য ঐশ্বর্যা বেছে নিয়েছিলেন দেশের অন্যতম জনপ্রিয় ডিজাইনার সব্যসাচীর কালো রঙের পোশাক। আর সেই অসাধারণ লুকের ছবি শেয়ারকরেছিলেন বলিউডের সফল অভিনেত্রীর মেক-আপ-আর্টিস্ট।

View this post on Instagram

A post shared by ᴀɪsʜᴡᴀʀʏᴀ ʀᴀɪ ғᴀɴᴘᴀɢᴇ (@aishwaryaraifb)

ইন্সটাগ্রামে নিজের প্রোফাইলেও কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। একটি সংবাদমাধ্যমকে ঐশ্বর্যা জানিয়েছেন, একটি গুরুত্বপূর্ণ বিষয়ে সচেতনকা বৃদ্ধিতে , নারীদের অধিকার ও রক্ষা এবং আত্মসম্মানবোধ রক্ষার ব্যাপারে বক্তব্য পেশ করতে এসেছি। রাস্তায় নারীরা যেভাবে হয়রানির শিকার হয়, তার উপর আলোকপাত করাই আমাদের মূল লক্ষ্য।

সব্যসাচীর কালেকশন থেকে একটি কালো রঙের পোশাক বেছে নিয়েছিলেন ঐশ্বর্যা। কেন তিনি বলিউডের অন্যতম ডিভা, তার প্রমাণ এই ছবিতেই মিলবে। পোশাকের সঙ্গে মানানসই হেয়ারস্টাইল ছিল তাঁর। সাই- সোয়েপ্ট কার্ল হেয়ার ও লাল লিপস্টিকেই দুবাইয়ের চ্যারিটি ইভেন্টের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছিলেন। উংগড আইলাইনারের ড্রামাটিক লুকের জন্য তাঁর চর্চা বিশ্ববন্দিত। মিনিম্যাল মেকআপ ও কানের একটি দুলেই ফের ফ্যাশনের শিরোনামে তাঁর নাম উঠে এসেছে।

সব্যসাচীর আউটফিট মানেই তাঁর সিগনেচার বেল্ট, পোটলি। কালো স্কার্টের নিচে ভারী এমব্রয়ডারির কাজ, ম্য়াচিং দোপাট্টা নিয়েছিলেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী। তাঁর স্টাইলের লুক সামলেছেন সেলেব্রিটি স্টাইলিস্ট আস্থা শর্মা। সম্প্রতি কান ফেস্টিভ্যালে ঐশ্বর্যার সমস্ত লুক ও স্টাইল সামলেছিলেন আস্থা।

আরও পড়ুন: Paris Fashion Week: প্যারিস ফ্যাশন উইকে পরীর বেশে ঐশ্বর্য! স্বপ্নের সুন্দরীকে দেখে মুগ্ধ বিশ্ব