Paris Fashion Week: প্যারিস ফ্যাশন উইকে পরীর বেশে ঐশ্বর্য! স্বপ্নের সুন্দরীকে দেখে মুগ্ধ বিশ্ব

করোনা অতিমারির মধ্যেই শুরু হয়েছে বিশ্বের অন্যতম ফ্যাশন উইক। প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে এবছর এই ফ্যাশন উইকে চমকের পর চমক দেখা গিয়েছে।

Paris Fashion Week: প্যারিস ফ্যাশন উইকে পরীর বেশে ঐশ্বর্য! স্বপ্নের সুন্দরীকে দেখে মুগ্ধ বিশ্ব
প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 8:43 AM

গত রবিবার, প্যারিস ফ্যাশন উইকের রানওয়েতে একটি জনপ্রিয় কসমেটিক্স ব্রান্ডের জন্য র‍্যাম্পওয়াক করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। করোনা অতিমারির মধ্যেই শুরু হয়েছে বিশ্বের অন্যতম ফ্যাশন উইক। প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে এবছর এই ফ্যাশন উইকে চমকের পর চমক দেখা গিয়েছে। Le Defile L’Oreal Paris 2021 Womenswear Spring/Summer 2022 থিমের ভিত্তিতে এবারের ইভেন্টে সারা বিশ্বের মহিলারা সেলিব্রেট করেন।

প্যারিস ফ্যাশন উইকে র‍্যাম্পে হাটার সময় ঐশ্বর্যকে পুরো সাদা পরীর মতো লাগছিল। একটি সুন্দর সাদা গাউনে গোটা ফ্যাশন শোয়ের অন্যতম চমক ছিলেন তিনি। সাদা পোশাকের সঙ্গে গোলাপি রঙ্রে লিপ শেড, খোলা কার্ল চুলে ঐশ্বর্যকে সত্যিই পরীর দেশের একজন লেগেছে।

বলিউডের অন্যতম তারকা অভিনেত্রী ছাডাও ওই বিখ্যাত মঞ্চে ছিলেন অভিনেত্রী হেলেন মিরেন, ক্যাথরিন ল্যাংফোর্ড, গায়িকা ক্যামিলা ক্যাবেলো ও বহু তারকারা।

নারীশক্তি, নারীর ক্ষমতায়ন ও নারীর অধিকারকে সামনে রেখে এই ফ্যাশন ইভেন্টের ছিল মূল থিম। ফলে সেই ইভেন্টের পোশাক, তারকা ও মডেলদের মধ্যে যে চমক থাকবে তা বলাই বাহুল্য।

আরও পড়ুনKhadi: আরামদায়ক ও স্টাইলিশের জন্য বেছে নিন খাদির পোশাক! জানাচ্ছেন বিশেষজ্ঞরা

আরও পড়ুন:  Neeraj Chopra: জ্যাভলিন স্টিকের দামের সমান সোয়েটশার্ট পরে ফ্যাশন দুনিয়ায় নজর কাড়লেন নীরজ!