Neeraj Chopra: জ্যাভলিন স্টিকের দামের সমান সোয়েটশার্ট পরে ফ্যাশন দুনিয়ায় নজর কাড়লেন নীরজ!

ক্রিকেট ব্যাটের সঙ্গে পাল্লা দিয়ে জ্যাভেলিনের গুরুত্বও বাড়ছে, তা বলার অপেক্ষা রাখে না। আর সেই অবদানের পিছনে রয়েছে নীরজ চোপড়ার দুরন্ত সাফল্য।

Neeraj Chopra: জ্যাভলিন স্টিকের দামের সমান সোয়েটশার্ট পরে ফ্যাশন দুনিয়ায় নজর কাড়লেন নীরজ!
সোনার ছেলে নীরজ চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 12:09 PM

ভারতীয় ফ্যাশনেও প্রবেশ করল হরিয়ানা কা ছোড়ার ম্যাজিক! টোকিও অলিম্পিকে জ্য়াভলিনে সোনার পদক জেতার পর নীরজ চোপড়াকে নিয়ে উত্তেজনার পারদ এখনও ঊর্দ্ধমুখী। ভারতীয় খেলার জগতে নিজের প্রতিভা জাহির করলেও ফ্যাশনের যে তিনি প্লেবয় তার প্রমাণ রাখলেন সম্প্রতি।

ক্রিকেট ব্যাটের সঙ্গে পাল্লা দিয়ে জ্যাভেলিনের গুরুত্বও বাড়ছে, তা বলার অপেক্ষা রাখে না। আর সেই অবদানের পিছনে রয়েছে নীরজ চোপড়ার দুরন্ত সাফল্য। হরিয়ানার একটি গ্রাম থেকে উঠে আসা সহজ-সরল -নম্র ছেলের এখনও মাটিতেই পা রয়েছে। তবে ফ্যাশন দুনিয়ায় পা রেখেই সেখানেও তাঁর ক্যারিশ্মা ছড়িয়ে দিলেন। দীপিকা পাড়ুকোণের মতো সেলেবদের সঙ্গে পাল্লা দিয়ে সম্প্রতি একটি বিলাসবহুল লেবেলের অসাধারণ সোয়েটশার্ট পরে ফটোশ্যুট করলেন সোনার ছেলে।

Neeraj Chopra

দেশের একটি লিডিং সংবাদমাধ্যমের ম্যাগাজিনের জন্য শট দিতে গিয়ে ফটোগ্রাফার বা স্টাইলিশদের কথা মতো পর পর পোজ দিতে শুরু করেন নীরজ। বেগুনি ও কালো শেডের সোয়েটশার্ট, কালো প্যান্ট ও ম্যাচিং স্নিকার্সে গ্ল্যামারাস বলিউডের কোনও হিরোর থেকে কম দেখাচ্ছিল না। নীরজের হ্যান্ডসাম লুক ও দামি সোয়েটশার্ট বেশি নজর কেড়েছে। লুঁই ভিতনের স্টাইলিশ মনোগ্রামজ্যাকওয়ার্ড সোয়েটশার্টে নীরজের লুক শেয়ার করেছে সম্প্রতি। সেখানে ধরা পড়ে নীরজের আরেকটি উজ্জ্বল দিক।

ক্লাসিক সোয়েটশার্টটি এই মরসুমের LV Pink Madras থিমে প্রথম প্রদর্শন করা হয়। ফ্লুরোসেন্ট গোলাপী মনোগ্রাম মোটিফের সোয়েটশার্টটির দাম কত, জানেন? ভারতীয় মুদ্রায় প্রায় ১,০৯,৯৬৯ টাকা। জ্যাভলিনের জন্য বাইরের দেশ থেকে আমদানি করা একটি স্টিকের দামের সমান।

আরও পড়ুন: Daniel Craig: জেমস বন্ডের নয়া সিরিজের প্রিমিয়ার শোয়ের স্পটলাইট কাড়লেন ড্যানিয়েল! নেটপাড়ায় হৈচৈ