Fashion: আলিয়া-দীপিকা- প্রিয়াঙ্কা- দিশা, কর্সেট-ফ্যাশন ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলিউডের তারকারাও!

Trendy Fashion: দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, ঐশ্বর্যা রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়ার মত বলিউডের প্রথম সারির নায়িকাদেরও বেশ পছন্দের পোশাক এটি। কে কেমন কর্সেটের মত ট্রেন্ডি পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন, দেখে নিন একনজরে...

Fashion: আলিয়া-দীপিকা- প্রিয়াঙ্কা- দিশা, কর্সেট-ফ্যাশন ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলিউডের তারকারাও!
বাঁদিক থেকে- ক্য়াটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর আহুজা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 9:43 AM

কর্সেট ফ্যাশন কিন্তু কোনও আধুনিক ফ্যাশনের অন্তর্গত নয়। বরং প্রাচীন ফ্যাশনেবল পোশাকের মধ্যে কর্সেট একটি অন্যতম। ষোড়শ শতাব্দীতে জনপ্রিয় হয়ে ওঠা এই পোশাকটি ভিক্টোরিয়ান যুগে দারুণ জনপ্রিয় হয়ে ওঠে। তবে যুগে যুগে বহু ফ্যাশন বিভিন্ন সময় বিতর্কের আকার ধারণ করেছে।

এর আগে কর্সেট মহিলাদের অন্তর্বাস হিসেবে পরা হত। ২০২০ সাল থেকে সেই পোশাকই ফ্যাশন দুনিয়ায় প্রথম সারির ট্রেন্ডি পোশাকে পরিণত হয়েছে। প্রাচীনকালে এই পোশাকের চল থাকলেও শরীরকে আকৃতি দেওয়ার নামে অত্য়াচারের সামিল ছিল। তবে বর্তমানে তা বেদনাদয়ক মোটেই নেই। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, ঐশ্বর্যা রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়ার মত বলিউডের প্রথম সারির নায়িকাদেরও বেশ পছন্দের পোশাক এটি। কে কেমন কর্সেটের মত ট্রেন্ডি পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন, দেখে নিন একনজরে…

একবার নয়, বেশ কয়েকবার কর্সেট ট্রেন্ডে গা ভাসিয়েছেন আলিয়া ভাট। লম্বা গাউন ও গ্লিটারি কর্সেট পোশাকে স্নিগ্ধ আলিয়া সকলের মন জয় করে নিয়েছেন।

View this post on Instagram

A post shared by Gangubai ?? (@aliaabhatt)

দিশা পাটনি বলিউডের অন্যতম ফ্য়াশনিস্তা অভিনেত্রী। ডেনিমের সঙ্গে কর্সেট পোশাক পরে অন্য লুক দিয়েছেন এই নায়িকা।

অসাধারণ ফ্যাশনের প্রতীক হিসেবে গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াকে মানা হয়। সম্প্রতি একটি ফটোশ্যুটের জন্য কর্সেট স্টাইলিশ একটি জাম্পস্যুট বেছে নিয়েছিলেন দেশি গার্ল।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

বাদ যাননি ক্যাটরিনা কাইফও। বডিকোন পোশাক হলেও বেশ আরামদায়ক ও ফ্যাশনেবল পোশাকে বিশ্বাসী তিনি।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

বিশ্ব ফ্যাশন দুনিয়া তো বটেই বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা হিসেবেও কর্সেট ফ্যাশন থেকে দূরে সরিয়ে রাখতে পারেননি ঐশ্বর্যা রাই বচ্চন। অসাধারণ সুন্দর গাউনের সঙ্গে কর্সেট টপ বেছে নিয়েছেন তিনি।

কর্সেট ফ্যাশনকে ফের একবার চমক দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি একটি ফটোশ্যুটে তিনি ওভারওয়্য়ার হিসেবে একটি কর্সেট ব্যবহার করেছেন।

ফ্যাশনের কথা যখন হচ্ছেই, তখন সোনম কাপুর কেন বাদ যাবেন না। বলিউডে তাঁর মত ফ্যাশনিস্তা খুব কম জনই রয়েছেন। সোনম বরাবরই ট্রেন্ডি ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়েছেন।

আরও পড়ুন : Deepika Padukone: সাদা সুন্দর আউটফিটে ফের ভক্তদের হৃদয় জিতলেন দীপিকা পাড়ুকোন! দেখুন ছবিতে…