Madhumita Sarcar: মধুমিতার সফেদ লুক, লং স্কার্ট আর ক্রপ টপে নেশা ধরালেন নেটপাড়ায় 

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Nov 04, 2022 | 7:23 PM

Fashion Tips: সাদাতেও নজর কাড়ুন মধুমিতার মত, চাই চলনসই মেকআপও

Madhumita Sarcar: মধুমিতার সফেদ লুক, লং স্কার্ট আর ক্রপ টপে নেশা ধরালেন নেটপাড়ায় 
মধুমিতার সফেদ লুক

ফিটনেস ফ্রিক তিনি বরাবরই। ইদানিং আরও কঠিন নিয়মে নিজেকে বেঁধে ফেলেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বছরভর কড়া ডায়েটের মধ্যে নিজেকে রাখেন তিনি। সঙ্গে শরীরচর্চা তো আছেই। নিজেই বাড়িতে নিয়ম করে শরীরচর্চা করেন। আর তাই মধুমিতার ফিচনেস দেখবার মত। প্রায়শই ঘুরে বেড়ান এক পাহাড় থেকে অন্য পাহাড়ে। ট্রেকিং, জঙ্গলে অভিযান তাঁর কাছে জলভাত। মধুমিতা কিন্তু সোলো ট্রাভেলার। একাই ঘুরে বেড়ান দেশে-বিদেশে। ইদানিং কালে দর্শকের পাখিকে বেশি দেখা যাচ্ছে সিনেমার পর্দায় আর ওটিটি প্ল্যাটফর্মে। অভিনেত্রী হিসেবেও বিশেষ নামডাক রয়েছে তাঁর। বিভিন্ন ওয়েব সিরিজে মধুমিতার অভিনীত চরিত্রগুলি বিশেষ প্রশংসাও কুড়িয়েছে। একই সঙ্গে মধুমিতার স্টাইল সেন্সও কিন্তু নজরকাড়া। কখনও শাড়িতে কখনও বোল্ডড্রেসে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

ক্যাজুয়াল ড্রেসেও যে চোখ ধাঁধিয়ে দেওয়া যায় একথা আগেও প্রমাণ করেছেন মধুমিতা। আবারও করলেন। সম্প্রতি সাদা রঙের লং স্কার্ট, ওড়না আর ব্রা কাটের টপে নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর মধুমিতার ছবি থেকে চোখ ফেরানো দায়। তবে খুবই সাধারণ পোশাক পরেছে মধুমিতা। সাদা আর গোল্ডেন প্রিন্টের এই লংস্কার্ট। পাড়ের জড়ির কাজও বেশ সুন্দর। ব্লাউজের ভি কাটে উঁকি দিচ্ছে তাঁর ক্লিভেজ। এছাড়াও ব্লাউজটির ব্যাকের ডিজাইনও দারুণ। সুন্দর ভাবে দড়ি লাগানো রয়েছে তাতে। ওড়নায় রয়েছে গোল্ডেন চুমকির কাজ। এই পোশাকে খুব ভাল দেখতে লাগছে মধুমিতাকে। ডিজাইনার স্যান্ডি ঘোষালের কালেকশন থেকে এই পোশাকটি বেছে নিয়েছেন মধুমিতা।

লং স্কার্টের সঙ্গে এক হাতে রুপোলি স্টোনের দুটো চুড়ি পরেছেন। কানে ড্যাংলার। কপালে ছোট টিপ। ব্যাস…এর বেশি আর কোনও কিছুই পরেননি তিনি। সেই সঙ্গে মেকআপও যৎসামান্য। সিমার ব্যবহার করেছেন তিনি। আই মেকআপও খুব লাউড নয়। কাজল আর আই লাইনারেই আই মেকআপ করেছেন। ঠোঁটে ম্যাট পিঙ্কের লিপস্টিক। খোলা চুলে ব্যাক ব্রাশ করা। বেশ কায়দা করেই ছবিগুলি তুলেছেন তিনি। নিজের মেদহীন অ্যাবসও ফ্লন্ট করতে ভোলেননি। এই ড্রেসে তাঁকে যেমন স্নিগ্ধ লাগছে তেমনই সাহসী ছোঁয়াও রয়েছে। পার্টি বা দুপুরের যে কোনও অনুষ্ঠানে এমন পোশাকে সবজেই তাক লাগিয়ে দিতে পারেন আপনি। ‘সফেদ লুক’- যে কোনও কাউকেই খুব ভাল মানায়।  এই সুন্দর সাজে মধুমিতাকে সাজিয়েছেন সুমন গাঙ্গুলী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla