Deepika Padukone: সব্যসাচীর শাড়িতে ফের চমক দীপিকার! সিক্যুইন শাড়ি ও নজরকাড়া ট্র্যাডিশনাল লুকে মুগ্ধ নেটিজ়েনরা

Fashion News: ট্র্যাডিশন ড্রেপের পুরো ফ্লোরাল প্যাটার্নে সুতোর হাতের কাজ শাড়িটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এতেই শেষ নয়, সিকুইন ও ঝলমলে অলঙ্করণের সঙ্গে আরও নজরকাড়া লেগেছে।

Deepika Padukone: সব্যসাচীর শাড়িতে ফের চমক দীপিকার! সিক্যুইন শাড়ি ও নজরকাড়া ট্র্যাডিশনাল লুকে মুগ্ধ নেটিজ়েনরা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 8:03 AM

ভারতীয় পোশাকে সর্বদাই উজ্জ্বল দেখায় তাঁকে। সব্যসাচীর (Designer Sabyasachi Mukherjee) সুন্দর সুন্দর সৃষ্টিতে তাঁর সৌন্দর্য যেন একই সূতোয় গাঁথা। সম্প্রতি দুবাইতে এইটি ইভেন্টে যোগ দিতে একটি অসাধারণ সব্যসাচীর শাড়িতে সাজিয়েছিলেন দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone)। সেই ইভেন্টের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়, তাঁর ইন্সটাগ্রাম পেজে দীপিকা পাড়ুকোনের স্বপ্নীল অথনিক লুকের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। সিক্যুউন গ্ল্যাম ও ফ্লোরাল এমব্রয়ডারির সংমিশ্রনে দীপিকার থেকে চোখ সরানোই যাচ্ছিল না।

View this post on Instagram

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

দুবাইয়ের আন্তর্জাতিক মঞ্চে একটি আইভরি শাড়িই বেছে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ট্র্যাডিশন ড্রেপের পুরো ফ্লোরাল প্যাটার্নে সুতোর হাতের কাজ শাড়িটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এতেই শেষ নয়, সিকুইন ও ঝলমলে অলঙ্করণের সঙ্গে আরও নজরকাড়া লেগেছে। মনে হতেই পারে কোনও পরাবাস্তব দুনিয়ায় বিরাজ করছেন। শাড়ির সঙ্গে ম্যাচিং করে একটি স্লিভলেশ সিক্যুইনজ ব্লাউজ বেছে নিয়েছিলেন। স্টাইলিংয়ের জন্য একটি সুন্দর ডিজাইনের মুক্তোর ঐতিহ্যবাহী চোকার পরেছিলেন। পোল্কি স্টাডের একটি স্টেটমেন্ট গয়না তাঁকে পূর্ণতা দিয়েছে। যেকোনও সাজের সঙ্গেই দীপিকার ট্রেডমার্ক স্মোকি আইশ্যাডো, ন্যুড লিপশেড ও লো হেয়ার বানকেই গুরুত্ব দেন। এখানেও তাই করেছিলেন। মেকআপে সেই শিশিরভেজা লুক যেন তাঁর সৌন্দর্যকে আরও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে।

ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিজিয়োটিতে দেখা গিয়েছে, রণবীর সিং-ও সেই ইভেন্টে যোগ দিয়েছিলেন। পাশাপাশি ছিলেন দীপিকা পাড়ুকোনও। দীপিকার মত রণবীরও সব্যসাচীর পোশাকে নিজেকে তৈরি করেছিলেন। গোটা পোশাকটাই লাল রঙের ও বন্ধগলা সেট ছিল।

আরও পড়ুন: FDCI x Lakmé Fashion Week: ল্যাকমে ফ্যাশন শোয়ে কে ছিল সেরার সেরা? এবারের নতুন চমক কী ছিল, জানুন