Kriti Sanon: আউটফিট নয়, কৃতির কাঁধে সুন্দর দেখতে স্লিং ব্যাগটির দাম কত, বলতে পারবেন?

Bollywood Luxury Fashion: ফ্যাশন স্টাইলিংয়ে খুব কম সময়ের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন কৃতি। ফ্যাশনেবল ও ট্রেন্ডি পোষাকের বাইরেও কৃতিকে ভারতীয় পোশাকেও রাজরাণী লাগে।

Kriti Sanon: আউটফিট নয়, কৃতির কাঁধে সুন্দর দেখতে স্লিং ব্যাগটির দাম কত, বলতে পারবেন?
বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কৃতি শ্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 12:24 PM

বলিউডে পা দেওয়ার পর থেকেই হিন্দি ফিল্ম জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। অভিনয়ের ক্ষেত্রে নিজের প্রতিভার জোরে আজকে একটি প্রতিষ্ঠিত জায়গাকে নিজেকে আনতে পেরেছেন। ক্রমাগত হিট সিনেমা উপহার দেওয়ার পরও প্রতিবার নিজেকে প্রমাণ দিয়ে চলেছেন বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon)।

শুধু অভিনয় জগতই নয়, ফ্যাশন আইকনের ভূমিকাতেও তাঁকে দেখা যায়। ফ্যাশন স্টাইলিংয়ে খুব কম সময়ের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন কৃতি। ফ্যাশনেবল ও ট্রেন্ডি পোষাকের বাইরেও কৃতিকে ভারতীয় পোশাকেও রাজরাণী লাগে। ক্লাসিক, ওয়েস্টার্ন, মিস অ্যান্ড ম্যাচ, সবধরণের আউটফিটে কৃতি উজ্জ্বল।

বিভিন্ন ধরণের পোশাক তো রয়েছেই, কৃতির আরও একটি অবসেশন রয়েছে। তাহল বিলাসবহুল ব্যাগ। ট্রেন্ডি বিলাসবহুল ব্যাগ থেকে সীমিত সংস্করণের হিল জুতো পর্যন্ত, কৃতি নজর কাড়েন। তবে সম্প্রতি একটি ছবিতে বিলাসবহুল ব্যাগকে সঙ্গী করতে দেখা গিয়েছে। সেই ব্যাগটি সাধারণের মত দেখতে হলেও, ব্যাগের গুরুত্ব জানলে অবাক হবেন।

বাদামি রঙের বডিকোন আউটফিট, উপরে একটি পাতলা সুতির স্রাগ নিয়েছিলেন তিনি। পায়ে বাদামি রঙের ফ্ল্যাট একটি স্যান্ডেল পরেছিলেন। তবে আকর্ষণের বিষয় হল ইতালির বিলাসবহুল ফ্যাশন হাউস ফেন্ডির একটি বাদামি ও বিজ রঙের স্লিং ব্যাগ। পাট ও চামড়া দিয়ে তৈরি ওই ব্যাগটি ব্র্যান্ডের বাই দ্য ওয়ে কালেকশন থেকে সংগ্রহ করেছেন কৃতি। ভাবছেন এই প্রাকৃতিক ব্যাগটি কত দাম হতে পারে।

বিলাসবহুল ব্যাগটি সাইজে ছোট হলে এর দাম শুনলে মাথা ঘুরতে পারে আপনার। ব্যাগটি বোনা রাফিয়া ডিজাইন, ব্র্যান্ডের এমব্রয়ডারি করা লোগো দেখলেই বুঝতে পারেন, কত দাম হতে পারে। আর যদি আন্দাজ করতে না পারেন, তাহলে বলে দেওয়া যাক। এই মহার্ঘ্য ব্যাগের দাম প্রায় ১, ২৮,১৮২ টাকা! যদি কিনতে চান, তাহলে ব্র্যান্ডের ওয়েবসাইটে গিয়ে অর্ডার দিতে পারেন।

আরও পড়ুন: Deepika Padukone: সব্যসাচীর শাড়িতে ফের চমক দীপিকার! সিক্যুইন শাড়ি ও নজরকাড়া ট্র্যাডিশনাল লুকে মুগ্ধ নেটিজ়েনরা