পার্টি বা বিয়ের অনুষ্ঠান, কোন গ্ল্যামারাস হেয়ারস্টাইল আপনার পক্ষে উপযুক্ত?

যাঁরা মেকআপে সিদ্ধহস্ত, চুলের স্টাইল নিয়েও বেশ সচেতন তাঁরা তো এক্সপার্ট হিসেবেই পরিচিত। কিন্তু যাঁরা অনুষ্ঠানের আগে কীভাবে চুল সেট কববেন তা ভেবেই কোনও সঠিক দিশা খুঁজে পান না, তাঁদের জন্য এই প্রতিবেদন।

পার্টি বা বিয়ের অনুষ্ঠান, কোন গ্ল্যামারাস হেয়ারস্টাইল আপনার পক্ষে উপযুক্ত?
ছবিটি প্রতীকী
Follow Us:
| Updated on: May 07, 2021 | 5:04 PM

যে কোনও পোশাকে, যে কোনও সাজে চুলের স্টাইল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেষ কীভাবে চুলকে বাঁধছেন, হেয়ারস্টাইল কেমন হলে মুখের সঙ্গে তা মানানসই, সবকিছুই প্রাসঙ্গিক।

গ্ল্যামার দুনিয়ায় এখন কার্ল হেয়ার লুক ট্রেন্ড। যে কোনও স্টাইলে এই হেয়ার স্টাইল একেবারে পারফেক্ট। শাড়ি, ড্রেস, ওয়েস্টার্ন কিংবা ভারতীয় পোশাকে কার্ল হেয়ার বেশ ট্রেন্ডিং। খুব সহজ ও কম সময় লাগে এতে। কার্ল করার মেশিন থাকলে ভাল, নাহলে রোলার দিয়ে চুল সেট করতে পারেন।

বিনুনিতে নয়া লুক

ভারতীয় বা ট্র্যাডিশন পোশাকে সঙ্গে বিনুনি বেশ মানানসই। যে কোনও স্টাইলেও এই ফ্রেঞ্চ প্লেটস ট্রেন্ডিং। বলি তারকাদের মতো এই নয়া লুকের বিনুনি কানের পাশে, সুন্দর ফুল লাগিয়ে কিংবা পিন দিয়ে চমক আনতে পারেন।

ফিসটেল

তারকাদের মতো গ্ল্যামারাস হেয়ারস্টাইল বা ক্লাসিক পনিটেল করতে চাইলে ফিসটেল পনিটেল একদম পারফেক্ট। পার্টি বা বিয়ের অনুষ্ঠামে ট্র্যাডিশনাল আউটফিটের সঙ্গে দুর্দান্ত ম্যাচ করবে এই হেয়ারস্টাইল। স্টাইলিশ, পরিপাটি, সিম্পল লুকের জন্যও এই হেয়ার স্টাইল ফলো করতে পারেন।

হেয়ার অ্যাকসেসারিজ

স্টাইলের জন্য চুলের আনুসাঙ্গিক জিনিসগুলো সম্বন্ধেও জেনে রাখা ভাল। যে কোনও অনুষ্ঠানে একটা গ্ল্যামারাস লুকের জন্য দরকার হেডব্যান্ড। সাধারণ বান করার জন্য কিংবা ব্যাককম্বড হেয়ারের জন্য সুন্দর সুন্দর হেডব্যান্ড ব্যবহার করতে পারেন।