Kajol: দুর্গাষ্টমীর দিনে নীল বেনারসি শাড়িতে তিলোত্তমা কাজল! দাম কত জানেন?

৮০ হাজার টাকা দামের ওই অসাধারণ সুন্দর বেনারসি শাড়ির পাড়ে রয়েছে ছোট ছোট মুক্তো ও জরির কনট্রাস্টিং বর্ডারের কাজ।

Kajol: দুর্গাষ্টমীর দিনে নীল বেনারসি শাড়িতে তিলোত্তমা কাজল! দাম কত জানেন?
দুর্গাপুজোয় বাঙালি সাজে কাজল

দুর্গাপুজো সাজগোজ না করলে কী আর ভাল লাগে! তা সে সেলেব্রিটিই হোক, কিংবা সাধারণ! সপ্তমীর পর ফের দুর্গামণ্ডপে ব্যস্ত হতে দেখা গেল বলিউডের অন্যতম ডিভা কাজলকে। অষ্টমীর দিন বাঙালিরা একটু স্পেশাল লুক চান। কাজলও ঠিক সেইরকম তিলোত্তমা স্টাইলেই নিজেকে সাজিয়েছিলেন। মহাঅষ্টমীর দিন ব্যাকলেশ নীল বেনারসপি শাড়িতে উত্‍সবে মেজাজকে দ্বিগুণ করে তুলেছিলেন। বোল্ড, এথনিক লুকে দুর্গা অষ্টমীর পুজোকে উজ্জ্বল করে তুলেছিলেন বাঙালি এই অভিনেত্রী।

উত্‍সবের মরসুমে কিবাবে আকর্ষণীয় লুক আনতে হয় তা সেলেব্রিটিদের থেকে বেশি কেউ জানে না। তবে ফ্যাশন ও স্টাইলে বাঙালির ঐতিহ্যময় লুককে কখনও দূরে সরিয়ে রাখেননি কাজল। তাই গোল্ড এমবেলিশড কাট স্লিভস ব্লাউজের সঙ্গে নীল বেনারসি শাড়ি পরেছিলেন এদিন।

 

View this post on Instagram

 

A post shared by Radhika Mehra (@radhikamehra)

ভারতের বিখ্যাত অনিতা ডোংরের সিগনেচার হ্যান্ড এমব্রয়ডারির গোটাপাট্টি বেনারসি সিল্কের শাড়ি বেছে ছিলেন কাজল। ৮০ হাজার টাকা দামের ওই অসাধারণ সুন্দর বেনারসি শাড়ির পাড়ে রয়েছে ছোট ছোট মুক্তো ও জরির কনট্রাস্টিং বর্ডারের কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

শাড়ির সঙ্গে মানানসই লো পনিটেইলের সঙ্গে পার্ল নবরত্ন ফুলের স্টুড পরেছিলেন তিনি। সোনার ব্রেসলেট, ছোট্ট টিপেই এথনিক ভাইবস এনেছিলেন। শাড়ির সঙ্গে পিংক লিপস্টিক, কাজল, রোজি ব্লাশড ও হাইটাইডেড চিকস, ব্ল্যাক আইলাইনার, মাস্কারা, আইল্যাসেস, এতেই অনন্যা রূপে সেজেছিলেন কাজল।

আরও পড়ুন: Durga Puja 2021: দুর্গাপুজোয় গোলাপী শাড়িতে উজ্জ্বল বলিউডের এই তারকা!

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla